Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

এবার জুনিয়রদের ফ্রান্স মিশন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ মে, ২০২২, ১২:৩১ এএম

ইরাকে সদ্য সমাপ্ত এশিয়া কাপ আরচ্যারিতে খেলে তিনটি রৌপ্য ও পাঁচটি ব্রোঞ্জপদক জিতে দেশে ফিরছেন বাংলাদেশ জাতীয় আরচ্যারি দলের সিনিয়র খেলোয়াড়রা। এবার পালা জুনিয়রদের। সামার স্কুল গেমসে অংশ নিতে আজ ফ্রান্সে যাচ্ছে ৭ সদস্যের বাংলাদেশ জুনিয়র আরচ্যারি দল। ১৬ হতে ২১ মে পর্যন্ত নরম্যান্ডিতে অনুষ্ঠিত হবে গেমসটি। আরচ্যারি ফেডারেশনের সহায়তায় এবং বিকেএসপি’র অর্থায়নে এই গেমসে অংশ নেবেন লাল-সবুজের তিনজন রিকার্ভ পুরুষ, একজন রিকার্ভ নারী এবং একজন করে কম্পাউন্ড পুরুষ ও নারী আরচ্যার। ফ্রান্সগামী দলের সদস্যরা হলেন- মিশাদ প্রধান, সাগর ইসলাম, রাকিব মিয়া, ফামিদা সুলতানা নিশা, আসিফ মাহমুদ ও পুস্পিতা জামান। এ ছাড়া দরের সঙ্গে কোচ হিসেবে যাচ্ছেন নুরে আলম।
জাতীয় দলের ম্যানেজার ইকবাল
স্পোর্টস রিপোর্টার : প্রীত ম্যাচ ও এশিয়া কাপ বাছাইয়ের জন্য জাতীয় ফুটবল দলের ম্যানেজার হিসেবে দায়িত্ব পেয়েছেন সাবেক তারকা ফুটবলার ইকবাল হোসেন। ইন্দোনেশিয়ায় ফিফা প্রীতি ম্যাচ এবং মালয়েশিয়ায় অনুষ্ঠিত হবে এশিয়া কাপ বাছাই টুর্নামেন্ট। মার্চ ফিফা উইন্ডোতেও ইকবাল এই দায়িত্বে ছিলেন। ১৬ মে জামাল ভূঁইয়ারা তার কাছেই রিপোর্ট করবেন সারাহ রিসোর্টে। গত দেড় বছরে ইকবালই সবার্ধিক ম্যানেজারের দায়িত্ব পালন করেছেন। এরপর দ্বিতীয় সর্বোচ্চ ছিলেন বাফুফে সদস্য সত্যজিৎ দাস রুপু এবং একবার আমের খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এবার জুনিয়রদের ফ্রান্স মিশন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ