Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

ভিনিসিউসের হ্যাটট্রিকে রিয়ালের গোলউৎসব

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মে, ২০২২, ১২:৩১ এএম

নিয়মিত খেলোয়াড়দের অনেকেই না থাকায় অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে আগের ম্যাচে চেনাই যায়নি রিয়াল মাদ্রিদকে। তবে সামনেই চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল। নিজেদের বোঝাপড়াটা ঝালিয়ে নিতে করিম বেনজেমা, ভিনিসিউস জুনিয়র, লুকা মদ্রিচরা ফিরলেন শুরুর একাদশে, তাদের হাত ধরে স্বরূপেই ফিরল ইউরোপের সফলতম দলটি। একপেশে ম্যাচে উড়িয়ে দিল তলানির দল লেভান্তেকে।
শীর্ষ দলের সঙ্গে তলানির দলের লড়াই। পয়েন্ট টেবিলে যে বিস্তর ব্যবধান সেটাই যেন অনূদিত হলো মাঠে। পাত্তাই পেল না লেভান্তে। গতপরশু রাতে সান্তিয়াগো বার্নাব্যুয়ে ৬-০ গোল জিতেছে কার্লো আনচেলত্তির দল। হ্যাটট্রিক করেছেন ভিনিসিউস জুনিয়র। একটি করে গোল করেছেন বেনজেমা, রদ্রিগো ও ফেরলঁদ মঁদি। তাদের চেয়ে অবদান কম নয় অ্যাসিস্টের হ্যাটট্রিক করা লুকা মদ্রিচের।
আগেই শিরোপা নিশ্চিত হয়ে যাওয়ায় লা লিগার শেষ ম্যাচগুলো রিয়ালের জন্য এক রকম প্রস্তুতির মঞ্চ। পরিকল্পনা অনুযায়ীই সবাইকে সেখানে ঘুরিয়ে-ফিরিয়ে খেলাচ্ছেন আনচেলত্তি। চ্যাম্পিয়ন্স লিগের মহাগুরুত্বপূর্ণ ফাইনালের আগে দলের সবাইকে যথেষ্ট বিশ্রাম দিতে চান তিনি, একই সঙ্গে নিশ্চিত করতে চান সবার ছন্দে থাকা।
নিয়মিতদের অনেকেই না থাকলেও আগের ম্যাচে অ্যাটলেটিকোর বিপক্ষে হার বড় একটা ধাক্কা হয়েই এসেছিল। তবে লেভান্তেকে গোল বন্যায় ভাসিয়ে বেনজেমা-ভিনিসিউসরা জানান দিলেন, ঠিক পথেই আছেন তারা। এই জয়ে ৩৬ ম্যাচে রিয়ালের পয়েন্ট হলো ৮৭।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভিনিসিউসের হ্যাটট্রিকে রিয়ালের গোলউৎসব
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ