Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন আজ

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে : | প্রকাশের সময় : ১৫ মে, ২০২২, ১২:০৩ এএম

দীর্ঘ প্রতিক্ষার অবসান ঘটিয়ে আজ শনিবার মাগুরা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিল হতে যাচ্ছে। এ কাউন্সিলকে ঘিরে উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা উজ্জীবিত হয়ে উঠেছেন।

কাউন্সিলে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরুল্লাহ, উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের। প্রধান বক্তা থাকবেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, বিশেষ অতিথি থাকবেন প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাড. সাইফুজ্জামান শিখর, মাগুরা-২ আসনের সংসদ সদস্য অ্যাড. বীরেণ সিকদার প্রমুখ। তারা এই কাউন্সিলে নতুন নেতৃত্ব নির্বাচিত করবেন।

এ বিষয়ে নাম প্রকাশ না করার শর্তে বেশিরভাগ নেতাকর্মীরা জানান, তারা কোন নেতার পকেট কমিটি চায় না। তারা চায় নির্মল চরিত্রের ত্যাগী নেতাদের নেতৃত্ব। যাদেরকে দীর্ঘ দিন ধরে সাইড লাইনে ঠেলে দিয়ে তাদের রাজনৈতিক জীবন হুমকির মুখে ফেলে দেয়া হয়েছে। দীর্ঘ রাজনৈতিক জীবনে সকল সুযোগ থেকে বঞ্চিত হয়ে আসছেন। দীর্ঘ ১৩ বছর দল ক্ষমতায় থাকলেও যে সব ত্যাগী নেতা ক্ষমতার স্বাধ গ্রহণ করতে পারেননি তাদেরকে এবারের কাউন্সিলে মূল্যায়ন করার দাবী তুলেছেন সিংহভাগ নেতাকর্মীরা।

মাগুরা নোমানী ময়দানে এ কাউন্সিল অনুষ্ঠিত হবে। সকাল ৯টায় প্রথম অধিবেশন শুরু হবে। উদ্বোধনী ভাষণ দেবেন বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক ও মাগুরা জেলা পরিষদের প্রশাসক পংকজ কুমার কুন্ডু। সভাপতিত্ব করবেন ভারপ্রাপ্ত সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ