Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ১২ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

গফরগাঁওয়ে প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণ মামলা

প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

গফরগাঁও উপজেলা সংবাদদাতা : বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকা ধর্ষণের অভিযোগে প্রেমিকের বিরুদ্ধে গফরগাঁও থানায় ধর্ষণ মামলা দায়ের করেছে এক প্রেমিকা। গত মঙ্গলবার রাতে জনৈক তরুণী প্রেমিকা বাদী হয়ে প্রেমিক রিয়াদসহ চারজনকে আসামি করে এ মামলা করে। গফরগাঁও থানার ওসি তদন্ত হাবিবুর রহমান জানান, ধর্ষক রিয়াদকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, গফরগাঁও উপজেলার পাগলা থানার পাঁচবাগ গ্রামের মোঃ রফিক উদ্দিনের ছেলে মোঃ রিয়াদ মিয়ার সাথে বিয়ের কথাবার্তা হয় পৌরশহরের রুছমত আলীর মেয়ের। বিয়ের আলোচনা সুবাধে তাদের দু’জনের মধ্যে গড়ে উঠে প্রেম সম্পর্ক। এক পর্যায়ে রিয়াদ বিয়ের প্রলোভন দেখিয়ে ওই তরুণীকে একাধিকবার ধর্ষণ করে। এরপর বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে অস্বীকার করে প্রেমিক রিয়াদ।

নয় ঘণ্টা পর দক্ষিণ পশ্চিমাঞ্চলের ট্যাংকলরি শ্রমিক ধর্মঘট প্রত্যাহার
খুলনা ব্যুরো : খুলনাসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ১৬ জেলায় জ্বালানি তেল সরবরাহকারী ট্যাংকলরির ধর্মঘট ৯ ঘণ্টা পর প্রত্যাহার হয়েছে। গতকাল বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পুলিশি হয়রানির প্রতিবাদসহ বিভিন্ন দাবিতে এ ধর্মঘট পালিত হয়। ধর্মঘটের ফলে খুলনাস্থ তিনটি জ্বালানি তেল ডিপো পদ্মা, মেঘনা ও যমুনা থেকে তেল উত্তোলন বন্ধ রয়েছে। এছাড়া দক্ষিণ-পশ্চিমাঞ্চলের অন্যান্য স্থান থেকেও ট্যাংকলরির প্রবেশ বন্ধ করে দেয়া হয়।
খুলনা বিভাগীয় ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সহ-সম্পাদক মোঃ রফিকুল ইসলাম মল্লিক জানান, ট্যাংকলরি চলাচলে প্রতিনিয়ত পুলিশ হয়রানি করে। আমরা অনেক প্রতিবাদ করেও এর প্রতিকার পায়নি। গত সোমবার যশোরের বসুন্দিয়ায় এক ড্রাইভারকে লাঞ্ছিত ও ট্যাংকলরি আটকে রাখার প্রতিবাদে বুধবার সকাল ৬টা থেকে অনির্দিষ্টকালের ধর্মঘট ডাকা হয়েছিল। ইউনিয়নের কার্যালয়ের সামনে শ্রমিকরা বিকেল বিক্ষোভ-সমাবেশে ধর্মঘট প্রত্যাহার করে নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গফরগাঁওয়ে প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণ মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ