Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ভাঙছে সোহেল খানের ২৪ বছরের সংসার!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মে, ২০২২, ১০:২৮ এএম

বলিউডের খান পরিবারে আবারও বিচ্ছেদ। এবার ভেঙে যাচ্ছে অভিনেতা সোহেল খানের সংসার। স্ত্রী সীমা সচদেব খানের সঙ্গে দীর্ঘ ২৪ বছরের দাম্পত্য জীবনে ইতি টানছেন তিনি। শুক্রবার (১৩ মে) মুম্বাইয়ের একটি আদালতে পারস্পরিক বিবাহবিচ্ছেদের আবেদন করেছেন এই দম্পতি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, শুক্রবার (১৩ মে) মুম্বাইয়ের পারিবারিক আদালতে হাজির হন সোহেল খান ও সীমা খান। মূলত বিবাহ বিচ্ছেদের আবেদন করতেই তারা আদালতে হাজির হয়েছিলেন। পরবর্তীতে কোর্ট চত্বর থেকে বেরিয়ে যাওয়ার সময় তাদের ক্যামেরাবন্দি করেন পাপারাজ্জিরা।

যদিও বিচ্ছেদ প্রসঙ্গে এখনো আনুষ্ঠানিক কোন বক্তব্য দেননি সোহেল-সীমা। তবে বেশ কিছুদিন ধরেই আলাদা থাকছেন তারা। এছাড়াও আদালত থেকে বের হওয়ার সময়ও তাদের আলাদা ভাবেই বেরিয়ে যেতে দেখা গেছে। আলাদা থেকেও সম্পর্কের উন্নতি হয়নি। তাই শেষ পর্যন্ত ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

উল্লেখ্য, ১৯৯৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন সোহেল খান ও সীমা খান। ২০০০ সালে তার ঘর আলো করে জন্ম নেয় পুত্র নির্বাণ খান। ২০১১ সালে সারোগেসির মাধ্যমে জন্ম নেয় তাদের দ্বিতীয় পুত্র ইয়োহান।

এরআগে ২০১৭ সালে দাম্পত্য জীবনের ইতি টেনেছিলেন বলিউডের একসময়ের তারকা জুটি আরবাজ খান এবং মালাইকা অরোরা। এবার ভাইয়ের পথেই হাঁটতে চলেছেন বলিউড অভিনেতা সোহেল খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৪ জুন, ২০২২

আরও
আরও পড়ুন