Inqilab Logo

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

দ্রুততম সময়ে কোটি ভিউয়ের রেকর্ড গড়লো ‘ব্যাচেলরস রমজান’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মে, ২০২২, ১১:০৬ এএম

বাংলা নাটকের তরুণ নির্মাতাদের মধ্যে অন্যতম জনপ্রিয় একজন কাজল আরেফিন অমি। এই নির্মাতার সবচেয়ে বেশি আলোচিত নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। ধারাবাহিক এই নাটকটি ঘিরে দর্শকদের আগ্রহের শেষ নেই। এবার ঈদ উপলক্ষে টেলিফিল্ম আকারে অমি নির্মান করেন ‘ব্যাচেলরস রমজান’। ইউটিউবে ভিউর দিক দিয়ে নতুন এক রেকর্ড গড়েছে নাটকটি। মাত্র ৬ দিনে ১০ মিলিয়ন ভিউয়ের রেকর্ড গড়েছে এটি।

‘ব্যাচেলরস রমজান’ এর নির্মাতা কাজল আরেফিন অমি বলেন, ৬ দিনে ১০ মিলিয়ন ভিউ! বেশ বড় ব্যাপার। ধন্যবাদ দর্শকদের এভাবে পাশে থাকার জন্য এবং আমাদেরকে সব সময় উৎসাহিত করার জন্য। আপনাদের প্রতি রইল ভালোবাসা ও কৃতজ্ঞতা।’

এরআগে, ঈদ উপলক্ষে গত ৬ মে রাত ৯টায় ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে মুক্তি পায় নাটকটি। মুক্তির পর মাত্র তিন ঘণ্টাতেই ‘ব্যাচেলরস রমজান’ নাটকটি দেখে ১০ লাখ দর্শক। এটিও একটি রেকর্ড।

‘ব্যাচেলর রমজান’ নাটকের গল্প-চিত্রনাট্যও রচনা করেছেন নির্মাতা অমি। অভিনয় করেছেন জনপ্রিয় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’-এর তারকারা। এ নাটকের সিজন ফোরের বিশেষ একটি পর্ব এটি। নাটকটির মূল চরিত্রে রয়েছেন—মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির, চাষী আলম। তাদের সঙ্গে আছেন শিমুল শর্মা, ফারিয়া শাহরিন, সাবিলা নূর, মনিরা মিঠু, সানজানা সরকার রিয়া প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিভি নাটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ