Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

নোংরামী দিবস বন্ধ না হলে আইনি পদক্ষেপ -ইসলামী আইনজীবী পরিষদ

প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ ইসলামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় সভাপতি এ্যাডভোকেট শেখ আতিয়ার রহমান, সেক্রেটারি জেনারেল এ্যাডভোকেট লুৎফুর রহমান শেখ ও জয়েন্ট সেক্রেটারি এ্যাডভোকেট মুহিববুল্লাহ গতকাল এক বিবৃতিতে বলেছেন, ৯৫ ভাগ মুসলমানের দেশে নৈতিকতা বিবর্জিত ভালোবাসা দিবস তথা নোংরামী দিবস উদযাপনের নামে যুব সমাজকে নিশ্চিত ধ্বংসের দিকে ঠেলে দেয়া হচ্ছে।
নেতৃবৃন্দ বলেন, এ ধরনের নোংরামীর ফলে সামাজিক ভারসাম্যতা হারাচ্ছে। এ নোংরা দিবসের উদ্দেশ্য দেশে বেহায়াপনা, বেলাল্লাপনাকে উসকে দিয়ে ভবিষ্যৎ প্রজন্মকে চারিত্রিকভাবে ধ্বংস করে দেয়া। এর ফলে সোনার সংসার ভেঙে চুড়মার হয়ে যাচ্ছে। সামাজিক মূল্যবোধ হারিয়ে দেশের যুব সমাজ নৈতিকতা হারাচ্ছে। এ ধরনের নোংরা দিবস পালন মুসলিম প্রধান বাংলাদেশে ঈমান ও আমলের উপর চরম আঘাত। আইনজীবী নেতৃবৃন্দ বলেন, নোংরামী ডে উপলক্ষে নোংরামীর হোতারা গত ৭ ফেব্রæয়ারি থেকে ফুল দিয়ে বরণ করে নিয়ে ১৫টি দিবস পালন করে ২১ ফেব্রæয়ারি ‘ব্রেকআপ ডে’-তে ইজ্জত হরণের মাধ্যমে ছুঁড়ে ফেলার কর্মসূচি নিয়েছে। প্রিন্স সবুজের নামে ফেসবুকে-এ কর্মসূচির প্রতিবাদ করা হয়েছে। নেতৃবৃন্দ বলেন, এসব অপতৎপরতা বন্ধ করা না হলে ইসলামী আইনজীবী পরিষদ এ বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ