Inqilab Logo

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

এবার ঘরে বসেই দেখা যাবে ‘আরআরআর’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মে, ২০২২, ১২:২৮ পিএম

চলতি বছর বক্স অফিসে ঝড় তোলা ছবিগুলোর মধ্যে অন্যতম একটি ছবি এসএস রাজামৌলি পরিচালিত ‘আরআরআর’। মুক্তির পর থেকেই একের পর এক রেকর্ড গড়ে বাজিমাত করেছে এই সিনেমা। এবার সিনেমাটি ঘরে বসে দেখার সুযোগ পেতে যাচ্ছে দর্শক। ওটিটি প্লাটফর্ম জি-ফাইভ নিশ্চিত করেছে, আগামি ২০ মে থেকে ‘আরআরআর’ স্ট্রিমিং হতে যাচ্ছে তাদের প্লাটফর্মে।

‘আরআরআর’ সিনেমার শুটিং শেষ হয়েছিল অনেক আগেই। তবে করোনার কারণে একাধিকবার সিনেমাটির মুক্তি বাধা পেয়েছে। অবশেষে গত ২৫ মার্চ একাধিক ভাষায় মুক্তি পায় ‘আরআরআর’। মুক্তি পরে বক্স অফিস দাপিয়ে বেরিয়েছে এসএস রাজামৌলির সিনেমাটি। এরই মধ্যে এর আয় এক হাজার কোটি ছাড়িয়ে গিয়েছে।

যদিও মুক্তির আগেই ‘আরআরআর’ ৮০০ কোটি রুপি আয় করেছে বলে খবর। এর মধ্যে সিনেমার স্বত্ব বিক্রিসহ গানের আয়ও রয়েছে। একই সাথে উত্তর ভারতীয় স্বত্ব থেকে এটি পেয়েছে ১৩৫ কোটি রুপি।

এই সিনেমায় মূল চরিত্রে অভিনয় করছেন দক্ষিণ ভারতীয় সুপারস্টার রাম চরণ ও জুনিয়র এনটিআর। তাদের সঙ্গে আছেন অজয় দেবগণ, আলিয়া ভাটসহ আরও অনেক তারকা। মোট ৬০০ কোটি রুপি বাজেটের সিনেমাটিতে তুলে ধরা হয়েছে দুই তেলেগু মুক্তিযোদ্ধা কমারাস ভীম ও আলুরি সীতারামের জীবনকাহিনী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ