Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মে, ২০২২, ১:৫০ পিএম

আজ ১৪ মে'২২ সকাল সাড়ে ৯ টায় ঈশ্বরদী-কুষ্টিয়া সড়কের রূপপুর মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে কুষ্টিয়াগামী একটি নছিমন উল্টে গেলে গরু ব্যবসায়ী আব্দুর রহমান (৩৫) ঘটনাস্থলেই নিহত হয়। আহত হয় অজ্ঞাতনামা অপর একজন।
নিহত রহমান পাবনা জেলার আমীনপুর থানাধীন কাশিনাথপুর গ্রামের আব্দুল আওয়ালের ছেলে। জানা গেছে, উল্লেখিত সময়ে নছিমনটি কাশিনাথপুর থেকে কুষ্টিয়া যাওয়ার পথে রূপপুর মোড়ে পারমানবিক বিদ্যুৎ প্রকল্পের সন্নিকটে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে নছিমনটি রাস্তার পাশে উল্টে যায়। এতে নছিমনে থাকা গরু ব্যবসায়ী আব্দুর রহমান ঘটনাস্থলেই নিহত হয় এবং অপর একজন অজ্ঞাতনামা ব্যবসায়ী আহত হয়। সংবাদ পেয়ে পাকশী হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং দূর্ঘটনা কবলিত নছিমনটি হেফাজতে নেয়। পাকশী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আশিস কুমার সান্যাল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ভিক্টিমের আত্মীয় স্বজনকে সংবাদ দেয়া হয়েছে তারা এলে লাশ হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ