Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

মোরেলগঞ্জে তিন সন্তানের জননীর আত্মহত্যা

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মে, ২০২২, ৩:৪৬ পিএম

বাগেরহাটের মোরেলগঞ্জে গলায় ফাঁস দিয়ে ঝর্না বেগম (৪৫) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। নিহত ঝর্না বেগম মো‌রেলগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের সালাম শেখের ১ম স্ত্রী ও ৩ সন্তানের জননী ছিলেন।

শুক্রবার (১৩মে) গ‌ভির রা‌তে সানকিভাঙ্গা গ্রামের সালাম শেখের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতের ছোট ছেলে নাঈম শেখ জানান, বাবা দিন মজুর হওয়ায় কাজের সুবাদে দূরে থাকে। মাঝে মাঝে বাড়িতে আসে। বাড়িতে মা আর আমি থাকি প্রতিদিনের মতো ঘুমিয়ে পড়ি। রাতে আমার পানি পিপাসা পাওয়ায় আমি পানি খেতে উঠে লাইট জালিয়ে মাকে আড়ার সাথে ঝুলন্তবস্থায় দেখতে পেয়ে ডাক-চিৎকার শুরু করলে আশে পাশের সবাই ছুটে এসে ঝুলন্তবস্থায় দেখতে পান।

স্থানীয়া জানান, তারা নিহতের ছোট ছেলের ডাক-চিৎকারে ছুটে এসে ঝুলন্তবস্থায় দেখে কাউন্সিলরকে ফোন দিলে কাউন্সিলর পুলিশকে অবিহিত করেন। পরে পুলিশ ঘটনা স্থলে এসে লাশ উদ্ধার করে।

পরিবার ও স্বজনরা জানান,নিহত ঝর্ণা দীর্ঘ দিন যাবৎ মানসিক রোগে ভুগছিলেন। চিকিৎসাও চলছিলো। কয়েকদিন ধরে কারো সাথে তেমন কথা বলতো না বলে জানান তারা।

মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা রেকর্ড হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ