Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

ঠাকুরগাঁওয়ে ছেলেকে ট্রেনে তুলে দিতে এসে ট্রেনে কাটা পড়ে মায়ের মৃত্যু

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মে, ২০২২, ৭:২২ পিএম

ঠাকুরগাঁও রোড রেল স্টেশনে ঢাকাগামী ছেলেকে এগিয়ে দিতে এসে ট্রেনে কাটা পড়ে রশিদা বেগম (৬৫) নামে বৃদ্ধার মৃত্যু হয়। শনিবার স্টেশনের প্লাটফর্মেই এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, ওই বৃদ্ধার ছেলে রবিউল ইসলামকে ঢাকার যাওয়ার উদ্দেশ্যে এগিয়ে দিতে রোড রেল স্টেশনে আসেন। এ সময় পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনে ছেলেকে উঠিয়ে দিতে তিনিও ট্রেনের উপরে উঠে পড়েন। ট্রেনটি নির্ধারিত সময় শেষে ছেড়ে দিলে তাড়াতাড়ি করে রশিদা বেগম নামতে গিয়ে ট্রেনের লাইনে পড়ে গিয়ে কাটা পরেন। ট্রেনটি চলে গেলে সাধারন মানুষজন সেখানে ভীড় জমান। নিহত রশিদা বেগম সদর উপজেলার আকচা ইউনিয়নের দক্ষিন ঠাকুরগাঁও (বকসের হাট) এলাকার ইউসুব আলীর, স্ত্রী ।

ঠাকুরগাঁও রোড রেল স্টেশনের সহকারী স্টেশন মাষ্টার অনুপ বসাক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতি ও প্রয়োজনীয় নিয়ম ও আইন-কানুনের প্রেক্ষিতে যাবতীয় প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ