Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

রূপগঞ্জে বসত ঘরে আগুন, স্বামী-স্ত্রী দগ্ধ

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ১৫ মে, ২০২২, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বসত ঘরে আগুন লেগে ঘুমন্ত স্বামী-স্ত্রী অগ্নিদগ্ধ হয়েছেন। গত শুক্রবার রাতে উপজেলার তারাব পৌরসভার মাসাব এলাকার বধরুজ্জান বাবুর ভাড়াটিয়া বাড়িতে এ দুর্ঘটনাটি ঘটে। দগ্ধরা হলেন সিলেট জেলার নবীনগড় উপজেলার লক্ষিপুর এলাকার সায়মন সরকারের ছেলে রিংকো ও তার স্ত্রী বিশ্নপ্রিয়া। দগ্ধদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও প¦াশবর্তী রুমের ভাড়াটিয়ারা জানান, গত শুক্রবার গভীর রাতে হঠাৎ দগ্ধদের ডাক চিৎকার শুনে তারা ছুটে আসেন। পরে তারা আগুন নিয়ন্ত্রণে এনে দগ্ধ স্বামী-স্ত্রীকে উদ্ধার করেন। প্রথমে স্থানীয় হাসপাতালে নেয়া হয়। তাদের অবস্থা আশঙ্কাজনক হলে তাদেরকে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়। বর্তমানে তারা আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। আগুনের সূত্রপাত সমন্ধে জানা যায়নি। তবে প্রত্যক্ষদর্শীরা ধারণা করছেন মশার কয়েলের থেকে আগুনে সূত্রপাত হতে পারে।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরনের কোনো ঘটনা আমাদের জানা নাই। অভিযোগ পেলে তদন্ত করে দেখা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রূপগঞ্জে বসত ঘরে আগুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ