Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

শ্রীলঙ্কার পরিস্থিতি দেখে বিএনপি দিবাস্বপ্ন দেখছে

মাহবুব উল আলম হানিফ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মে, ২০২২, ১২:০১ এএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, শ্রীলঙ্কার সাম্প্রতিক পরিস্থিতি দেখে বিএনপি দিবাস্বপ্ন দেখছে। তারা বলছে, বাংলাদেশের অবস্থা তেমন হবে। আমি বলছি, বাংলাদেশ কখনো শ্রীলঙ্কা হবে না। বাংলাদেশের কৃষি খাত শক্তিশালী হয়েছে। রফতানি আয়, প্রবৃদ্ধি বেড়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এগিয়ে যাচ্ছি। এখানে অর্থনৈতিক সঙ্কট হবে না। ষড়যন্ত্রকারীরা এসব অপপ্রচার চালাচ্ছে। ষড়যন্ত্রের মাধ্যমে সরকারের পতন ঘটাতে চায়। তাই সংগঠনকে শক্তিশালী করার বিকল্প নেই। গতকাল শনিবার চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এ সব কথা বলেন। নগরীর জিইসি কনভেনশন সেন্টারে এই সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ এমপি। প্রধান অতিথি ছিলেন দলের সভাপতিমল্ডলীর সদস্য সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।
মোশাররফ হোসেন বলেন, উত্তর জেলার মধ্যে আমরা অনেক সংসদ সদস্য পাই। কিন্তু দক্ষিণে আগে সেভাবে আসন পেতাম না। এখন পেয়েছি। যদি এখনই সংগঠনকে শক্তিশালী না করি, তাহলে আবার সঙ্কটে পড়তে হবে। তাই দুই মাসের মধ্যে তৃণমূল ও জেলার সম্মেলন শেষ করে নির্বাচনের জন্য প্রস্তুত হতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রীলঙ্কার পরিস্থিতি দেখে বিএনপি দিবাস্বপ্ন দেখছে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ