Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

যুক্তরাষ্ট্রে কোচিং করাবেন আফতাব!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মে, ২০২২, ১২:০১ এএম

যুক্তরাষ্ট্রের ঘরোয়া ক্রিকেটে কোচিংয়ের প্রস্তাব পেয়েছেন বাংলাদেশের সাবেক ক্রিকেটার ও কোচ আফতাব আহমেদ। এই খবর নিশ্চিত করে এটিকে ভালো সুযোগ হিসেবে দেখছেন তিনি, ‘তার আমাকে একটি প্রস্তাব দিয়েছে। জুন থেকে সেপ্টেম্বর পর্যন্ত। ওই সময় বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটে খুব বেশি খেলা থাকবে না। কারণ এটা এমনিতেই বৃষ্টি মৌসুম। প্রথম শ্রেণীর মৌসুম শুরু হবে অক্টোবরে। কাজেই এই চারমাস ওখানে কাজ করার ভাল সুযোগ।

সেখানকার কোন দল থেকে প্রস্তাব পাঠানো হয়েছে তা অবশ্য জানাননি আফতাব। তবে জানা গেছে মিশিগান অথবা আটল্টানার কোন এক দলের হয়ে কাজ করতে যাচ্ছেন তিনি। আফতাব যে দল থেকে প্রস্তাব পেয়েছেন সেই দলটির মালিকানায় আছেন একজন বাঙালি। তবে চুক্তি চূড়ান্ত হওয়ার আগ পর্যন্ত দলটির নাম জানাতে রাজি হননি এই সাবেক ক্রিকেটার।
৩৬ পেরুনো আফতাব বেশ আগেভাগেই খেলা ছেড়ে মন দিন কোচিংয়ে। দেশের ঘরোয়া ক্রিকেটে কোচিং করিয়ে সুনামও অর্জন করেছেন চট্টগ্রামের এই তারকা। সম্প্রতি ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটে লিজেন্ডস অব রূপগঞ্জের কোচিং করান তিনি। দলটি এবার প্রিমিয়ার লিগে রানার্সআপ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্রে কোচিং করাবেন আফতাব
আরও পড়ুন