Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

দিনাজপুর জেলা বিএনপির দ্বি-বার্ষিক নির্বাচনে দুলাল সভাপতি ও কচি সাধারণ সম্পাদক নির্বাচিত

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ১৪ মে, ২০২২, ১১:৫৭ পিএম

দিনাজপুর জেলা বিএনপির দ্বি-বার্ষিক নির্বাচনে দিনাজপুর সদর উপজেলার সাবেক চেয়ারম্যান এ্যাড. মোফাজ্জল হোসেন দুলাল বিপুল ভোটে সভাপতি নির্বাচিত হয়েছেন। একই সাথে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বার বার কারা নির্যাতিত বিএনপি নেতা বখতিয়ার আহমেদ কচি। গতকাল শনিবার দিনব্যাপী সম্মেলন শেষে বিকেলে ভোট গ্রহণ করা হয়। রাতে বিভিন্ন বিএনপির একাধিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

ভোটে অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মোকাররম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মুরাদ হোসেন, সাংগঠনিক সম্পাদকের ৩টি পদে নির্বাচিত হয়েছেন ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান বাদশা, সাবেক যুবদল নেতা আমিনুল ইসলাম মুন্না ও দিনাজপুর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মরহুম মুকুর চৌধুরীর সহধর্মীনি হাসনা হেনা চৌধুরী হিরা।

উল্লেখ্য, সভাপতি, সিনিয়র সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের ৩টি পদসহ মোট ৭টি পদে সর্বমোট ১৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। জেলার ১৩টি উপজেলা ও ৯টি পৌরসভা মিলে ২২টি ইউনিট রয়েছে। এর মধ্যে চিরিরবন্দর ও খানসামা উপজেলায় কাউন্সিল না হওয়ায় এই ২ টি ইউনিট ছাড়া বাকী ২০টি ইউনিটের ১ হাজার ৯১৯ জন কাউন্সিলর ছিলেন। দীর্ঘ এক যুগ পর এ কাউন্সিল অনুষ্ঠিত হলো



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ