Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

খুলনা মহানগর যুবদল নেতা নাজমুল হোসেন বাবুর নিঃশর্ত মুক্তি দাবিতে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মে, ২০২২, ১:০৩ এএম
সারাদেশে বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদের ওপর হামলা-মামলার প্রতিবাদে নেতাকর্মীরা যখন রাজপথে সক্রিয় ঠিক সেই মূহুর্তে খুলনার বিএনপি ও অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মীদের মনোবল দুর্বল করার জন্য আওয়ামী পুলিশ বিএনপির নেতাকর্মীদের মিথ্যা মামলায় গ্রেফতারে মাঠে নেমেছে। বিনাভোটের এই অবৈধ সরকার ক্ষমতা হারানোর ভয়ে দিশেহারা হয়ে পড়েছে। যার অংশ হিসেবে খালিশপুর থানা যুবদল নেতা নাজমুল হোসেন বাবু ও আরিফুর রহমান আরিফকে গতকাল রাতে বিনা ওয়ারেন্টে গ্রেফতার করেছে। যা সম্পূর্ণ অন্যায় ও অবৈধ। এই অন্যায় এবং অবৈধ কাজের জন্য খুব দ্রুতই তাদেরকে জনগণের কাছে জবাবদিহি করতে হবে।
 
শনিবার (১৪ মে) দুপুর ১২টায় খুলনা মহানগর ও জেলা বিএনপি কার্যালয়ে খালিশপুর থানা যুবদলের দুই নেতাকে হয়রানিমুলক ভাবে গ্রেফতারের প্রতিবাদে ও তাদের নিঃশর্ত মুক্তির দাবিতে খুলনা মহানগর বিএনপি আয়োজিত এক তাৎক্ষণিক প্রেসব্রিফিংয়ে খুলনা মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা এসব কথা বলেন।
 
তিনি আরো বলেন, সারাদেশে যেভাবে পুলিশ প্রশাসন উদর পিন্ডি বুধোর ঘাড়ে চাপিয়ে বিএনপি নেতাকর্মীদের একের পর এক মামলা দিয়ে হয়রানি করছে ঠিক একইভাবে খুলনার পুলিশ প্রশাসনও হয়রানি করছে। নেতৃবৃন্দ পুলিশের অতিউৎসাহি কর্মকান্ড থেকে বিরত থেকে সম্পূর্ণ বিনা ওয়ারেন্টে গ্রেফতারকৃত যুবদলের দুই নেতাকে হয়রানিমুলক মামলা থেকে নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন। অন্যথায় খুলনা মহানগর বিএনপি এবং অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা এ ঘটনার সমুচিত জবাব দেবে।
 
প্রেসব্রিফিংয়ে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলা বিএনপির সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পি, খুলনা মহানগর বিএনপির যুগ্ম আহবায়কঃ স ম আব্দুর রহমান, আজিজুল হাসান দুলু, শের আলম সান্টু, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, শেখ সাদী, চৌধুরী হাসানুর রশিদ মিরাজ, নগর বিএনপির আহবায়ক কমিটির সদস্যঃ শাহিনুল ইসলাম পাখি, মুর্শিদ কামাল, বিপ্লবুর রহমান কুদ্দুস, তারিকুল ইসলাম তারেক, খন্দকার হাসিনুল ইসলাম নিক, মিজানুর রহমান মিলটন, খুলনা মহানগর যুবদলের সিনিয়র সহ সভাপতি কাজী নেহিবুল হাসান নেহিম, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, নিঘাত সীমা, পাপিয়া রহমান পারুল প্রমুখ।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ