Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

আবারো নতুন লুকে সালমান, চমকে গেলেন ভক্তরা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মে, ২০২২, ১১:০৫ এএম

বলিউডের ভাইজান সালমান খান মানেই নতুন লুক, নতুন স্টাইল। এবারও তার ব্যতিক্রম হলো না। শনিবার (১৪ মে) নিজের নতুন সিনেমার ছোট্ট একটি লুক প্রকাশ করেছেন তিনি। আর তাতেই বাজিমাত। ভক্তরা সব চমকে গেছেন তার এই লুক দেখে।

ভাইজানের শেয়ার করা লুকে দেখা যায়, হাতে স্টিলের রড, চোখে কালো চশমা, মাথাভর্তি ঝাঁকড়া চুলে নিজেকে প্রকাশ করেছেন সালমান খান। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার নতুন ছবির শুটিং শুরু হলো।’

সালমানভক্তরা এরপর থেকে ছবিতে লাইক-কমেন্ট দিয়ে নিজেদের ভালোলাগার কথা জানাচ্ছেন। ছবিটি প্রকাশের পর সোশ্যাল হ্যান্ডেলে শুভেচ্ছার বন্যা, কেউ বললেন– ‘ভাইজান আমরাও উত্তেজিত’। কারও বক্তব্য, ‘পুরো আগুন–এবার ধামাকা হবে’। কেউ বললেন, ‘আপনি সেরা ভাইজান’।

যদিও সালমান খান সিনেমার নাম উল্লেখ না করেই পোস্ট শেয়ার করেছেন। তবে দর্শকদের অনুমান, এটি ‘কাভি ঈদ কাভি দিওয়ালির’ই ফার্স্ট লুক। নতুন এই সিনেমার অপেক্ষায় রয়েছেন ভক্তরা। নতুন লুক দেখে তাদের অপেক্ষা আরও তীব্র হচ্ছে। তবে ভালো ও উত্তেজনাপূর্ণ কিছু আসছে এমনটাই আশা করছেন ভক্তরা।

এদিকে পূজা হেগ্রে কিছুদিন আগেই জানিয়েছিলেন, সালমানের পরবর্তী সিনেমার সদস্য তিনিও। পরিচালনা করছেন ফারহাদ সমজি। ধারণা করা যাচ্ছে শুরুতেই সিনেমার অ্যাকশন দৃশ্যের জন্য শুট করছেন সালমান। আরো শোনা যাচ্ছে, এই সিনেমায় আয়ুশ শর্মা এবং শেহনাজ গিলকেও দেখা যাবে। এ বছরই সিনেমাটি মুক্তি পাচ্ছে বলে জানিয়েছে একাধিক ভারতীয় সংবাদমাধ্যম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৪ জুন, ২০২২

আরও
আরও পড়ুন