Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ফুলবাড়ীতে মাস্টার্স পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০২২, ৪:৪৯ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে নিজ শয়নকক্ষ থেকে রিতা আক্তার (২৩) নামে এক মাস্টার্স পরিক্ষার্থী’র ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

গতকাল রোববার দুপুর আড়াইটার দিকে উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর চামড়াগুদাম গ্রামে ওই পরিক্ষার্থীর নিজ শয়ন কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়।
নিহত রিতা আক্তার (২৩) উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর চামড়াগুদাম গ্রামের ইউপি সদস্য মো. মোশারফ হোসেন এর তৃতীয় কন্যা এবং দিনাজপুর সরকারী কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের মাস্টার্স ফাইনাল ইয়ার (¯œাতকোত্তর শেষ বর্ষের ছাত্রী) পরিক্ষার্থী ছিলেন।
থানা পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে,নিহত রিতা আক্তার প্রতিদিনের ন্যায় গত শনিবার রাতে খাওয়া-দাওয়া শেষে তার নিজ শয়ন কক্ষে ঘুমিয়ে পড়েন। পরেরদিন রোববার সকাল সাড়ে নয়টার দিকে তার মা মোছা.মমতাজ বেগম তাকে ঘুম থেকে ডাকতে তার দরজায় কড়া নাড়লে, কোনো সাড়া না পেয়ে,দরজা খুলে শয়ন কক্ষে প্রবেশ করলে ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেচানো অবস্থায় তার লাশ ঝুলতে দেখেন। এসময় চিৎকার করলে তার বাবা মোঃ মোশারফ হোসেন ছুটে এসে ওড়না কেটে তার লাশ নিচে নামায়। পরে খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আশ্রাফুল ইসলাম বলেন,খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের ব্যবহৃত একটি স্মার্ট মোবাইল ফোন সহ একটি চিরকুট জব্দ করা হয়েছে। জব্দকৃত মোবাইলে কোনো সিমকার্ড ও মেমরী কার্ড ছিলোনা। এঘটনায় থানায় একটি অস্বাভাবীক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ