Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

গৌরনদীতে মায়ের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রের আত্মহত্যা

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০২২, ৫:৫৩ পিএম

বরিশালের গৌরনদীতে মায়ের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে জাকির সরদার ওরফে রাকিব সরদার (১৪) নামে এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে। শনিবার দিবাগত গভীর রাতে উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের কমলাপুর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ জাকিরের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন গতকাল রবিবার সকালে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে। সে (জাকির) উপজেলার খাঞ্জাপুর পাঙ্গাশিয়া মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র ও কমলাপুর গ্রামের কাঠ মিস্ত্রি সিরাজ সরদারের ছেলে।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানাগেছে, মায়ের কথা না শোনায় শনিবার সন্ধায় জাকিরের মা তাকে গালমন্ধ করেন। এ কারণে মায়ের সাথে অভিমান করে শনিবার দিবাগত গভীর রাতে গরু ঘরের আড়ার সাথে জাকির গলায় গামছা পেচিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে থানা পুলিশ জাকিরের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য তার লাশ গতকাল রোববার সকালে বরিশাল মর্গে প্রেরণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ