Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

লায়নস ক্লাব অব ঢাকা মহাখালী ফ্রেন্ডস- এর সভাপতি নির্বাচিত হলেন এম. মিরাজ হোসেন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০২২, ৮:৩৬ পিএম

লায়নস ক্লাব অব ঢাকা মহাখালী ফ্রেন্ডস (জেলা ৩১৫ এ-২, বাংলাদেশ)- এর ২০২২-২৩ এর সভাপতি নির্বাচিত হয়েছেন লায়ন এম. মিরাজ হোসেন। গতকাল শনিবার এক আনুষ্ঠানিক নির্বাচনের মাধ্যমে বিপুল ভোটে জয় লাভ করে হয়ে তিনি সভাপতি পদে নির্বাচিত হন।

এছাড়া সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন লায়ন নয়ন আকতার এবং কোষাধক্ষ পদে নির্বাচিত হয়েছেন লায়ন আব্দুল কাদের। সংগঠনটির বর্তমান সভাপতি লায়ন সাইলা সাবরিন এম জে এফ এর নেতৃত্বে নির্বাচন কার্যক্রম অনুষ্ঠিত হয়।

লায়নস ক্লাব অব ঢাকা মহাখালী ফ্রেন্ডস (জেলা ৩১৫ এ-২, বাংলাদেশ) একটি সামাজিক সংগঠন। বিগত বছরে সংগঠনটি মসজিদ সংস্কারে আর্থিক অনুদান, এতিম শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ, মাদ্রাসা ও এতিমখানায় ইফতার আয়োজন, নদী ভাঙ্গা পরিবারদের জন্য ঘর নির্মাণ, বিনামূল্যে চোখের জটিল অপারেশন ও বিবিধ চক্ষু সেবা প্রদান সহ বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কার্যক্রম পালন করেছে।

নব-নির্বাচিত সভাপতি লায়ন এম. মিরাজ হোসেন জানান, “প্রথম থেকেই এই সংগঠনটির সাথে যুক্ত আছি। সকল কর্মসূচিতে সক্রিয়ভাবে অংশ নিয়েছি। সভাপতি নির্বাচিত হবার পর নিজের দ্বায়িত্ব আরো বেড়ে গেছে। সকল সদস্যদের সাথে নিয়ে মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।“



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ