Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

আদর্শ শিক্ষক জাতি গঠনের কারিগর

মুরাদনগরে ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মে, ২০২২, ১২:০৩ এএম

এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি বলেছেন, শিক্ষিত জাতি ছাড়া কোন দেশের উন্নয়ন অভিষ্ট লক্ষ্য অর্জন করা সম্ভব নয়। আর একজন আদর্শ শিক্ষক শিক্ষিত জাতি গঠনের মূল কারিগর। তাই শিক্ষিত জাতি গঠনের লক্ষ্যে শিক্ষার্থীদের নিকট তিনি হবেন একজন আদর্শ শিক্ষক ও অভিভাবক। তিনি কখনও হবেন সুশৃংখল জাতি বিনির্মাণে যোগ্যনেতা তৈরির আধুনিক কারিগর এবং শিক্ষার্থীর সুপ্ত প্রতিভা বিকাশ ও উন্নয়নের এক অনিবার্য মাধ্যম।
আলহাজ ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি গত শনিবার দুপুরে কুমিল্লার মুরাদনগর উপজেলা পরিষদ মিলনায়তনে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণের মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এতে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ।
উপজেলা শিক্ষা কর্মকর্তা ফওজিয়া আক্তারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা আনোয়ার হোসেন চৌধুরী, শিক্ষক সমিতির কেন্দ্রিয় সাধারণ সম্পাদক গাজীউল হক চৌধুরী, উপজেলা শিক্ষক সমিতির সাবেক সভাপতি আবু কাউছার ভুইয়া, প্রধান শিক্ষক রেবেকা সুলতানা ও ফয়েজুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন