Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আম্বিয়ার আর বাড়ি যাওয়া হলো না

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মে, ২০২২, ১২:০১ এএম

রাজধানীর তুরাগ থানার কামারপাড়া এলাকায় ট্রাকের ধাক্কায় আম্বিয়া বেগম (৪৮) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় তার ছেলে মহিউদ্দিন (১৮) আহত হয়েছেন। গতকাল রোববার সকাল ৯টার দিকে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে আম্বিয়া বেগমকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি গ্রামের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হন। নিহত আম্বিয়া বেগমের আরেক ছেলে শামসুদ্দিন বলেন, সকালে কামারপাড়া থেকে আমরা গ্রামের বাড়ি কুমিল্লা যাওয়ার জন্য মাসহ চারজন বাসা থেকে বের হই। কামারপাড়া বাস স্ট্যান্ডের সামনের রাস্তায় এলে পেছন থেকে একটি ট্রাক মা ও ভাইকে ধাক্কা দিলে তারা রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়।

পরে তাদের ঢাকা মেডিকেলে নিয়ে আসলে মাকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ছোট ভাই মহিউদ্দিন ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন আছেন। তিনি আরও বলেন, এ ঘটনায় ট্রাকের চালক পালিয়ে গেলেও ট্রাকটি আটক করেছে তুরাগ থানা পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ