Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ম্যানচেস্টার সিটির ড্রয়ে জমে উঠল শিরোপার লড়াই

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মে, ২০২২, ১০:৩৮ পিএম

রোববার প্রিমিয়ার লিগের ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে। স্বাগতিক ওয়েস্ট হ্যামের হয়ে দুটি গোল করেন জ্যারড বোয়েন। শিরোপাধারীদের প্রথম গোলটি করেন জ্যাক গ্রিলিশ। তাদের দ্বিতীয় গোলটি আত্নঘাতী।

শিরোপা ভাগ্য যদিও সিটির হাতেই রইলো। অন্যদিকে আগামী মঙ্গলবার সাউথ্যাম্পটনের মাঠে লিভারপুল হেরে গেলে এক ম্যাচ হাতে রেখেই শিরোপা নিশ্চিত হয়ে যাবে ম্যানচেস্টারের দলটির। ৩৭ ম্যাচে ২৮ জয় ও ৬ ড্রয়ে ৯০ পয়েন্ট নিয়ে শীর্ষে সিটি। এক ম্যাচ কম খেলা লিভারপুলের পয়েন্ট ৮৬।

সুযোগ দু’হাতে কাজে লাগিয়ে প্রথমার্ধেই দুই গোলে এগিয়ে যায় ওয়েস্ট হ্যাম ইউনাইটেড। বিরতির পর আক্রমণের ঢেউ তুলে ম্যাচে ফিরল সিটি। শেষ মুহূর্তে রিয়াদ মাহরেজের পেনাল্টি মিসে হাতছাড়া হয়ে গেল জয়। পেপ গুয়ার্দিওলার দলের পয়েন্ট হারানোয় শিরোপা লড়াই আরেকটু জমে উঠল।

লিভারপুলের নিভু নিভু আশার প্রদীপে যোগ হলো বাড়তি জ্বালানি। এই ম্যাচের আগ পর্যন্ত আসরে গোল হজমের হিসাবে সবচেয়ে মজবুত রক্ষণের খেতাব নির্ধিদ্বায় দেওয়া যায় সিটিকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন