Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

কাদিজকে হারাতে পারলনা চ্যাম্পিয়ন রিয়াল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মে, ২০২২, ৯:৫৩ এএম

রোববার রাতে কাদিজের মাঠে স্বাগতিকদের বিপক্ষে ম্যাচে ১-১ ড্র করেছে রিয়াল মাদ্রিদ। লস ব্লাংকোদের এগিয়ে নিয়েছিলেন মারিয়ানো দিয়াজ। কাদিজকে সমতায় ফেরান সোবরিনো। ৩৭ ম্যাচে ৮৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ। সমান ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে রেলিগেশন জোনের ঠিক উপরে ১৭তম অবস্থানে আছে কাদিজ।

থিবো কোর্তুয়া, মদরিচ, ভিনিসিয়ুস, বেনজিমা, আলাবা, কার্ভাহালের মত খেলোয়াড়দের ছাড়াই শুরুর একাদশ সাজান কার্লো আনচেলোত্তি। শুরুর একাদশে সুযোগ পেয়ে দ্রুতই কোচের আস্থার প্রতিদান দিয়েছেন রদ্রিগো, দিয়াজরা।

খেলার পঞ্চম মিনিটে দিয়াজের গোলে এগিয়ে যায় রিয়াল। বাম প্রান্ত দিয়ে কাদিজের তিন ডিফেন্ডারকে কাটিয়ে বক্সে ঢুকে পড়েন রদ্রিগো, সামনে জায়গা না পাওয়ায় গোলমুখে ছেড়ে দেন বল। সেখান থেকে পা বাড়িয়ে জাল খুঁজে নেন দিয়াজ। ৩৫ মিনিটে সমতায় ফেরে কাদিজ। বক্সের বাইরে থেকে সোবরিনোর গতির শট আটকাতে পারেনি লুনিন।  

এরপর দ্বিতীয়ার্ধে ইডেন হ্যাজার্ড, সেবাওস, কার্ভাহালকে নেমেও পারেনি গোলের মুখ খুলতে। তবে সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি কাদিজ। ৬১ মিনিটে পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন আলভারো নেগরেদো। তার শট বাঁ দিকে ঝাঁপিয়ে রক্ষা করেন লুনিন। বাকি সময়ে আর কোনো দলই পারেনি জয়সূচক গোল করতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিয়াল


আরও
আরও পড়ুন