Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

প্রকাশিত হলো কোক স্টুডিও বাংলার পঞ্চম গান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মে, ২০২২, ১০:০৩ এএম

রবিবার (১৫ মে) সন্ধ্যায় কোক স্টুডিও বাংলা নিয়ে এল পঞ্চম গান ‘চিলতে রোদ’। এই সূত্রে নতুন মৌলিক গান পাওয়া গেল অর্ণবের কণ্ঠে। অনেকদিন পর আবার অর্ণবের সেই কণ্ঠের মাদকতা ফিরিয়ে আনল কোক স্টুডিও বাংলা। এতদিন তিনি নেপথ্যে কাজ করছিলেন। অবশেষে কোক স্টুডিও বাংলার পঞ্চম গানে এলেন সামনে।

চিলতে রোদে পাখনা ডোবায়, মুচকি হাসে শহরতলি....................ও কি একবার আসিয়া, সোনার চান্দ মোর, যাও দেখিয়া রে........ এমন কথায় সাজানো গানে তার সঙ্গী বগা তালেব। তিনি কণ্ঠ মিলিয়েছেন আব্বাসউদ্দীন আহমেদের ‘ও কি একবার আসিয়া’ গানে। গানটিতে তাদের সঙ্গে আরো কণ্ঠ মিলিয়েছেন জান্নাতুল ফেরদৌস আকবর ও রুবাইয়াত মাহমুদ।

উল্লেখ্য, বাংলা গানে নতুন স্বাদ নিয়ে এসেছে কোক স্টুডিও বাংলা। জনপ্রিয় বাংলা গানগুলো নতুন সংগীতায়োজনে প্রকাশ করে এরইমধ্যে সাড়া ফেলেছে প্ল্যাটফর্মটি। আগের চারটি গানে পারফর্ম করেছেন অনিমেষ রায় ও পান্থ কানাই (নাসেক নাসেক), মমতাজ ও মিজান (প্রার্থনা), ঋতুরাজ ও নন্দিতা (বুলবুলি) এবং সুমি ও র‍্যাপ ব্যান্ড জালালি সেট (ভবের পাগল)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রকাশিত

১৫ জানুয়ারি, ২০২২
১১ ডিসেম্বর, ২০২১
২ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন