Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমিরাতের নতুন প্রেসিডেন্টের সঙ্গে সাক্ষাৎ করলেন ড. মোমেন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মে, ২০২২, ২:২৮ পিএম

সংযুক্ত আরব আমিরাতের সদ্য সাবেক প্রেসিডেন্ট মরহুম শেখ খলিফা বিন জায়েদ আল নাহিয়ানের প্রতি বাংলাদেশের প্রেসিডেন্ট, প্রধানমন্ত্রী ও জনগণের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে শ্রদ্ধা ও শোক জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

আজ রবিবার (১৫ মে) আবুধাবিতে দেশটির নবনির্বাচিত প্রেসিডেন্ট শেখ মোহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ানের সঙ্গে সাক্ষাৎ করে শ্রদ্ধা ও শোক জানান পররাষ্ট্রমন্ত্রী। পররাষ্ট্র মন্ত্রণালয় জানায়, ড. মোমেন সদ্য সাবেক আমিরাতের মরহুম প্রেসিডেন্টের প্রতি শ্রদ্ধা ও শোক জানানোর পাশাপাশি শেখ মোহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ান আমিরাতের প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রেসিডেন্ট, প্রধানমন্ত্রী ও জনগণের পক্ষ হতে তাকে অভিনন্দন জানান।

এ সময় সংযুক্ত আরব আমিরাতের পররাষ্ট্রমন্ত্রী, রাজপরিবারের সদস্যরা, উচ্চপদস্থ কর্মকর্তারা, আবুধাবিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ও অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। একদিনের সংক্ষিপ্ত সফরে আমিরাতের প্রতি সংহতি জানাতে শনিবার (১৪ মে) দেশটি সফরে যান ড. মোমেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ড. মোমেন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ