Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

খুলনায় দুই বোনকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৩

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৬ মে, ২০২২, ৩:১১ পিএম

খুলনায় দুই খালাতো বোনকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ৩ জনকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। আজ সোমবার (১৬ মে) সকালে বটিয়াঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ জালাল এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ধর্ষণের ঘটনায় পুলিশ একজনকে ও র‌্যাব ২ জনকে আটক করেছে। পুলিশ অভিযান চালিয়ে নাঈম (১৯) নামে একজনকে আটক করা হয়েছে। ধর্ষণের শিকার দুই জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়।

এদিকে, র‌্যাব-৬ সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাত দেড়টার দিকে বটিয়াঘাটা উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের ফুলবাড়ি গ্রামে দুই খালাতো বোনকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে। ধর্ষিতাদের পরিবার জানায়, নাবালিকা মেয়েটি ও তার খালাতো বোনকে নিজ বসতঘরে রেখে ভিকটিমের মা ও বাবা অন্যত্র বেড়াতে যান। এ সুযোগে রাত অনুমান দেড়টার দিকে বসতঘরে কৌশলে প্রবেশ করে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে মুজাহিদ শেখ, মোঃ আজিজুল মোড়ল ও নাইম নাবালিকাকে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় সে অসুস্থ হয়ে পড়লে যুবকেরা তার খালাতো বোনকেও ধর্ষণ করে। তাদের ডাকচিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে ধর্ষকেরা পালিয়ে যায়। গোপন সংবাদের ভিত্তিতে আজ সোমবার ভোরে র‌্যাব সদস্যরা বটিয়াঘাটা একাধিক স্থানে অভিযান পরিচালনা করে মুজাহিদ শেখ (২৪) ও আজিজুল মোড়ল ওরফে মিশরিয়াকে (২৫) গ্রেফতার করে। তাদের দুজনের বাড়ি ফুলবাড়ী গ্রামে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ