Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

ইন্টারন্যাশনাল লিজিংয়ের পরিচালনা পর্ষদের ২৫৬তম সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ মে, ২০২২, ৫:১৩ পিএম

ইন্টারন্যাশনাল লিজিং এন্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস লিমিটেডের (আইএলএফএসএল) পরিচালনা পর্ষদের ২৫৬তম সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১২ মে বৃহস্পতিবার বিকাল ৩টায় রাজধানীর পল্টনে কোম্পানির প্রধান কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভা পরিচালনার দায়িত্বে ছিলেন উচ্চ আদালত কর্তৃক নিয়োগপ্রাপ্ত প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম (এন আই) খান। এছাড়া এতে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের স্বতন্ত্র পরিচালক সৈয়দ আবু নাসের বখতিয়ার আহমেদ, মোঃ সফিকুল ইসলাম অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মেফতাউল করিম, ব্যারিস্টার মুহাম্মদ আশরাফ আলী, মোঃ এনামুল হাসান ও চলতি দায়িত্বে নিয়োজিত ব্যবস্থাপনা পরিচালক মোঃ মশিউর রহমান।

সভায় কোম্পানির নীতিমালা ও ব্যবসা সংক্রান্ত বিষয়াদিসহ কোম্পানির আইনি পরিস্থিতি এবং আদালতে দায়েরকৃত বিভিন্ন মামলার প্রতিবেদন নিয়ে আলোচনা করা হয়। এছাড়া কর্ম পরিকল্পনা নিয়ে প্রতিবেদন পেশ করেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক।

সভায় অডিট কমিটির কার্যবিবরনী সম্পর্কে উপস্থিত সকলকে জানানো হয়। সেই সাথে সভায় ইন্টারন্যাশনাল লিজিংয়ের সাবসিডিয়ারি প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল সিকিউরিটিজ লিমিটেডের ১০১ তম সভার কার্যবিবরণী সম্পর্কেও অবহিত করা হয়।

একইদিন কোম্পানির কর্মকর্তা কর্মচারীদের কাজে আরও উৎসাহী ও গতিশীল করতে ঈদ পরবর্তী পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ