Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

সরকার মানুষের অধিকার হরন করেছে ইভিএম এর মাধ্যমে কোন নির্বাচন হবে না --------- শ্রমিক দল নেতৃবৃন্দ

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মে, ২০২২, ৫:২৭ পিএম

জাতীয়তাবাদী শ্রমিক দলের নেতৃবৃন্দ বলেছেন, বর্তমান সরকার দেশের মানুষের অধিকার হরন করেছে। দ্রব্য মুল্যের দাম লাগামহীন গতিতে বেড়ে চলায় দেশের মানুষ দিশেহারা হয়ে পড়েছে। নেতৃবৃন্দ আরো বলেন, এই সরকার গুম, খুন ও

মিথ্যা মামলা দিয়ে বিএনপি নেতাকর্মিদের হয়রানি করছে। কঠোর আন্দোলনের মাধ্যমে এই সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে। ইভিএম এর মাধ্যমে এদেশে কোন নির্বাচন হবে না।
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা এবং ঈদ পুনর্মিলনী উপলক্ষে সোমবার দুপুরে গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তায় একটি কনভেনশন সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানে শ্রমিক দল নেতৃবৃন্দ এ সব কথা বলেন।
গাজীপুর মহানগর শ্রমিক দল আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর বিএনপির আহ্বায়ক মোঃ সালাউদ্দিন সরকার।
গাজীপুর মহানগর শ্রমিক দলের আহ্বায়ক ফয়সাল আহামেদ সরকারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন শ্রমিক দল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম খান নাসিম।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন
গাজীপুর মহানগর বিএনপি'র যুগ্ম আহবায়ক মোঃ শওকত হোসেন সরকার, মুন্সীগঞ্জ জেলা বিএনপির সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, কাউন্সিলর হান্নান মিয়া হান্নু, শ্রমিক দলের কেন্দ্রীয় নেতা মেহেদী আলী খান, মিয়া মোঃ মিজানুর রহমান, মঞ্জুরুল ইসলাম, আসাদুজ্জামান বাবু, গাজীপুর মহানগর বিএনপি নেতা আহমদ আলী রুশদী, সুরুজ আহমেদ, জয়নাল আবেদীন তালুকদার, জেলা যুবদলের সভাপতি আতাউর রহমান মোল্লা, ছাত্রদল নেতা জাহাঙ্গীর আলম, নারায়ণগঞ্জ জেলা শ্রমিকদলের সভাপতি মন্টু মেম্বার, টাঙ্গাইল জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক ভিপি মনির হোসেন, ঢাকা উত্তর শ্রমিক দলের সদস্য সচিব কামরুল হাসান, ঢাকা দক্ষিণের শ্রমিকদলের সদস্য সচিব বদরুল আলম সবুজ, নারায়ণগঞ্জ মহানগর শ্রমিক দলের আহ্বায়ক এসএম আশরাফ, জেলা শ্রমিক দলের সভাপতি আখতারুজ্জামান বাবুল, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব মোঃ আব্দুল মোমেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন