Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

কোটালীপাড়ায় রাস্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ মিয়ার দাফন সম্পন্ন

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মে, ২০২২, ৫:৫০ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার আমতলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, বিআরডিবির সভাপতি ও কোটালীপাড়া পাবলিক ইনিস্টিটিউশন মডেল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ মিয়ার দাফন রাস্ট্রীয় মর্যাদায় সম্পন্ন হয়েছে। আজ সোমবার বেলা তিনটায় কোটালীপাড়া পাবলিক ইনিস্টিটিউশন মডেল উচ্চ বিদ্যালয় মাঠে গার্ড অব অর্নার শেষে তার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযার নামাজে রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষকসহ সর্বস্হরের মানুষ অংশ গ্রহন করে তার রুহের মাগফিরাত কামণা করেন এর আগে রবিবার দুপুরে তিনি প্রচন্ড পেটের ব্যাথায় অসুস্থ হলে চিকিৎসার জন্য তাকে গোপালগঞ্জ হাসপাতালে নেওয়ার পথে সন্ধ্যা ৭ টার দিকে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি এক স্ত্রী দুই ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। জানাযার নামাজ শেষে গচাপাড়ার নিজ গ্রামে পারিবারিক কবরস্থানে তার দাফন করা হয়েছে।

মরহুম বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ মিয়া কোটালীপাড়া পাবলিক ইনিস্টিটিউশন মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন এবং আমতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বিআরডিবির সভাপতি ও কোটালীপাড়া পাবলিক ইনিস্টিটিউশন মডেল উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়ে দায়ীত্ব পালন করেছেন। এছাড়াও তার ছোট ভাই এস এম হুমায়ুন কবির আমতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছিলেন।বর্তমানে মরহুম আব্দুল আজিজ মিয়ার স্ত্রী ও মহিলা আওয়ামীলীগের সভানেত্রী রাফেজা বেগম আতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে দায়ীত্ব পালন করছেন। তার মৃত্যুতে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ