Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ঝিকরগাছায় লেবু বাগান থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

ঝিকরগাছা (যশোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মে, ২০২২, ৫:৫৯ পিএম | আপডেট : ৮:২৮ পিএম, ১৬ মে, ২০২২

যশোরের ঝিকরগাছায় লেবু বাগান থেকে সকিনা খাতুন ওরফে সখি (৪০) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার (১৬ মে) সকাল ১১টার দিকে ঝিকরগাছার সোনাকুড় গ্রাম থেকে সখি বেগম (৪০) নামে এক গৃহবধুর মরদেহ উদ্ধার করা হয়। নিহত সখি বেগম ওই গ্রামের নিয়াম উদ্দীনের স্ত্রী ।
স্থানীয়রা জানায়, রোববার (১৫ মে) সন্ধ্যার আগে মনিরামপুর থানার পাঁচপোতা গ্রামে তিনি তার বাবার বাড়ি যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। পরে শোনা যায় তিনি তার বাবার বাড়িতে যাননি। আজ সোমবার সোনাকুড় গ্রামের আব্দুস সাত্তারের লেবু বাগানে তার মরদেহ পাওয়া যায়। মরদেহের কপালে আঘাতের চিহ্ন আছে এবং পাশে কীটনাশক (বিষ) এর বোতল পাওয়া গেছে। সখি বেগমের স্বামী নিয়াম উদ্দীন ৩ মাস পূর্বে বিদেশে থেকে বাড়িতে এসেছেন।
এব্যাপারে ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত জানান, স্থানীয়দের খবরে পুলিশ ঘটনাস্থলে থেকে মরদেহটি উদ্ধার করে। তবে কি কারণে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলতে পারছি না। তবে পরকীয়ার কারণে এই হত্যাকান্ড হতে পারে বলে ধারণা করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ