Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

অবশেষে স্কুলছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে শিক্ষক বরখাস্ত

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ মে, ২০২২, ১২:০২ এএম

খাগড়াছড়ির রামগড় উপজেলাধীন ১নং ইউনিয়নের থানা চন্দ্রপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগে ওই স্কুলের সহকারি শিক্ষক বেলায়েত হোসেনকে অবশেষে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গতকাল সোসবার রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা সংবাদিকদের এ কথা জানান।
গত ১৪ মে খাগড়াছড়ি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার কর্তৃক স্বাক্ষরিত অফিস আদেশ মূলে সাময়িক বহিস্কারের সংবাদ নিশ্চিত করেছেন রামগড় উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ ইলিয়াছ।
জানা গেছে, অভিযুক্ত শিক্ষকের নাম মো. বেলায়েত হোসেন (৪২), সে একই ইউনিয়নের লামকুপাড়া এলাকার নুরুল হুদার ছেলে এবং থানাচন্দ্রপাড়া সঃ প্রাঃ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।
অনুসন্ধানসহ মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ১২ মে বিদ্যালয় ছুটির পর অভিযুক্ত শিক্ষক বেলায়েত হোসেন বাড়ির কাজ দেখানোর কথা বলে ঐ ছাত্রীসহ অপর এক ছাত্রীকে ক্লাস রুমে থাকতে বলে। পরবর্তিত্বে ঐ শিক্ষক দু’ছাত্রীকে শ্রেণীকক্ষে ডেকে নিয়ে একজনকে ১ম বেঞ্চে এবং অপরজনকে পেছনের বেঞ্চে বসিয়ে হাতের লেখা লিখতে বলেন। এসময় পেছনের বেঞ্চে বসা ছাত্রীর পাশে বসে তার বিভিন্ন র্স্পশকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি করেন। এ বিষয়ে কাউকে যাতে না বলে সে কৌশল নিয়ে ছাত্রীকে বাহিরে এনে অভিযুক্ত শিক্ষক ছাত্রীটির হাতে ১শ’ টাকা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়।
অভিযুক্ত শিক্ষক বেলায়েত হোসেন ঘটনার পর থেকেই পলাতক রয়েছে। তার ব্যবহৃত মোবাইল ফোনে কয়েকবার ফোন করলে তার মুঠো ফোনটির সুইচ বন্ধ পাওয়া যায় ।
ছাত্রীর মা বাদী হয়ে ১৩ মে শিক্ষক বেলায়েতে হোসেনের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে রামগড় থানার মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন