Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বান্দরবান থেকে আসামির স্ত্রী গ্রেফতার

পুলিশের কবজি বিচ্ছিন্ন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ মে, ২০২২, ১২:০০ এএম

চট্টগ্রামের লোহাগাড়ায় আসামি ধরতে গিয়ে পুলিশের ওপর হামলা করে কুপিয়ে হাতের কবজি বিচ্ছিন্ন করার ঘটনায় জড়িত আসামিকে ধরতে পারেনি পুলিশ। তবে বান্দরবান জেলার লামা থেকে রোববার রাতে ওই আসামির স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, হামলাকারী কবির আহমদের স্ত্রী রুবি আক্তারকে গ্রেফতার করা হয়েছে।
পুলিশের উপর হামলার ঘটনায় লোহাগাড়া থানায় মামলা হয়েছে। ওই মামলায় রুবি আক্তারকে বান্দরবানের লামা থেকে গ্রেফতার করা হয়েছে। তবে হামলাকারী কবির এখনও পলাতক। রোববার সকালে লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের লালারখিল এলাকার ওই আসামিকে ধরতে বাদীকে নিয়ে অভিযানে যায় পুলিশ। কবির তখন দা নিয়ে পুলিশ সদস্যদের ওপর হামলা করেন। তার দয়ের কোপে লোহাগাড়া থানার কনস্টেবল মো. জনি খানের বাম হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে যায়। বাদী এবং অন্য এক কনস্টেবল আহত হন। উন্নত চিকিৎসার জন্য জনিকে পরে ঢাকায় পাঠানো হয়।
বর্তমানে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন কনস্টেবল জনি শঙ্কামুক্ত রয়েছেন বলে জানান জেলা পুলিশের কর্মকর্তারা। সেখানে তার বিচ্ছিন্ন হওয়া কবজি জোড়া লাগানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ