Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বেগমগঞ্জে অস্ত্রসহ গ্রেফতার ৩

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ মে, ২০২২, ১২:০০ এএম

বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নে অভিযান চালিয়ে তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১টি একনলা বন্দুক, ১টি পাইপগান, ১টি কার্তুজ ও ১টি বন্দুকের নলা জব্দ করা হয়।

গতকাল দুপুরে সাড়ে ১২টার দিকে তিতাহাজরা গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হল, গোপালপুর ইউনিয়নের রেজ্জাকপুর গ্রামের দালাল বাড়ির আবুল হাশেমের ছেলে সজিব, চাঁদ কাশিমপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে আবদুর রহমান ও কোটরা মহব্বতপুর গ্রামের নজরুল ইসলাম লিটনের ছেলে রবিন। বেগমগঞ্জ মডেল থানার ওসি মীর জাহেদুল হক রনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে তিতাহাজরা গ্রামের আবদুল খালেকের বাড়ি এলাকায় অভিযান চালায় পুলিশ। জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, সন্ত্রাসী গ্রেফতার ও অস্ত্র উদ্ধারের নিয়মিত অভিযানের অংশ হিসেবে বেগমগঞ্জে অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ তিন সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদের সন্ত্রাসী কার্যক্রমের সাথে আর কারা জড়িত আছে সে বিষয়ে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ