Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

রিয়াজের বড়শিতে ধরা পড়লো বিশাল আকৃতির কাতল!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মে, ২০২২, ৯:২৮ এএম

জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ। যদিও এখন নায়কোচিত রূপে তাকে রূপালি পর্দায় দেখা যায় না। তবে সংসার ও ব্যবসার পাশাপাশি সিনেমার সঙ্গেই জড়িয়ে আছেন। এবার ঈদের ছুটিটা একটু ভিন্ন পন্থা অবলম্বন করেছেন এই নায়ক। স্ত্রী-কন্যাকে নিয়ে বড়শি দিয়ে মাছ ধরেছেন তিনি। তাও আবার যেই-সেই মাছ নয়, বিশাল আকারের মনস্টার কার্প! বুঝিয়ে দিলেন, তিনি কেবল অভিনয়ে নয়, মাছ ধরাতেও পটু।

রিয়াজ নিজেই ছবি শেয়ার করে ভক্তদের জানিয়েছেন এই খবর। সোমবার (১৬ মে) ফেসবুকে তিনটি ছবি পোস্ট করেন তিনি। এতে দেখা যায়, একটি বিশাল সাইজের কাতল মাছ কোলে নিয়ে আছেন রিয়াজ। তার চোখে-মুখে তৃপ্তি-উচ্ছ্বাসের আনন্দ। সেই ছবি গুলো এখন ফেসবুকে ভাইরাল।

ছবিগুলো পোস্ট করে ক্যাপশনে রিয়াজ লেখেন: ‘আমাদের এবারের ছুটির বাড়তি পাওয়া এই বিশাল মনস্টার কার্প (কাতল)। এই সাইজের মাছ এখন বেশ বিরল। মাছটি ল্যান্ডিং করানো কঠিন ছিল। কারণ, আমার মাছ তোলার নেটের থেকে এটার আকার বড়। শেষে পানিতে নেমে মিনার ভাই এটাকে অনেক কসরত করে ডাঙায় তোলেন।’

তিনি আরও লেখেন: “প্রতি মুহূর্তে মনে হচ্ছিল এই বুঝি ছুটে গেল, সেই টেনশনে ভিডিও করা হয়নি আমার ফোনে, কেউ যদি ভিডিও করে থাকেন, ইনবক্স করবেন প্লিজ। সৃষ্টিকর্তাকে জানাই কৃতজ্ঞতা। ধন্যবাদ তিনা ও আমিরা, রোদে পুড়ে আমাকে সময় দেওয়ার জন্য। ধন্যবাদ প্রাণের মানুষ মিনার ভাই ও আপনার সকল স্টাফকে। ধন্যবাদ ‘প্রিমিটিভ ফিশিং বাই আকিব’-এর আকিব ভাইকে, আপনার টোপ ও চার ছাড়া এটা সম্ভব হতো না। আর ওজন? আমি নিজেই বাঁকা হয়ে আছি।”

উল্লেখ্য, রিয়াজ আহমেদ ২০০৭ সালের ১৮ ডিসেম্বর ২০০৪-এর বিনোদন বিচিত্রার ফটো সুন্দরী প্রতিযোগিতায় শ্রেষ্ঠ সুন্দরী হিসেবে নির্বাচিত মডেল মুশফিকা তিনার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। রিয়াজ কিছুদিন আগে নতুন একটি সিনেমায় কাজ করেছেন। এর নাম ‘রেডিও’। মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে নির্মিত হচ্ছে সিনেমাটি। অনন্য মামুনের পরিচালনায় এই সিনেমায় তার সঙ্গে আছেন জাকিয়া বারী মম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন