Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ফরহাদ হোসেন মেহেরপুর জেলা আ.লীগের সভাপতি, সম্পাদক এমএ খালেক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মে, ২০২২, ১১:৩৪ এএম

মেহেরপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে ফরহাদ হোসেন দোদুল সভাপতি এবং এমএ খালেক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। পরপর তিনবার একই পদে নির্বাচিত হলেন তারা।

গতকাল সোমবার (১৬ মে) দুপুরে মেহেরপুর শহীদ শামসুজ্জোহা পার্কে ভার্চুয়াল বক্তব্যের মাধ্যমে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন। মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

এতে বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হকসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের প্রথম পর্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দ্বিতীয় পর্বে নির্বাচিতদের নাম ঘোষণা করেন কেন্দ্রীয় নেতারা। ২০১৫ সালের ২৮ ফেব্রুয়ারি সর্বশেষ সম্মেলনে ফরহাদ হোসেন সভাপতি এবং এম এ খালেক সাধারণ সম্পাদক মনোনীত হয়েছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ