Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বেনাপোলে ট্রান্সপোর্ট এজেন্সির ধর্মঘট প্রত্যাহার

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ১৭ মে, ২০২২, ১:২৫ পিএম

বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতি'র পূর্বঘোষিত ডাকা ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।
শনিবার (১৪ মে) ঘোষিত অনির্দিষ্টকালের জন্য ডাকা কর্মবিরতি গতকাল সোমবার (১৬ মে) সন্ধ্যায় প্রত্যাহার করে নিয়েছে ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতি। বেনাপোল স্থল বন্দর কর্তৃপক্ষের সাথে যৌথ আলোচনার ভিত্তিতে শর্ত পূরণের শর্তে এই কর্মবিরতি প্রত্যাহার করে নেয় তারা।
আগামী ১৬ জুনের মধ্যে শর্তগুলো যথাযথভাবে পূরন না করলে পরবর্তীতে সমিতি'র পক্ষ হতে কঠোর নির্দেশনা ঘোষণা করা হবে বলে জানান বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতি'র সাধারণ সম্পাদক আজিম উদ্দীন গাজি।
এদিকে বেনাপোল বন্দরের উপপরিচালক (ট্রাফিক) মামুন কবীর তরফদার জানান, আগামী ১৫ দিনের মধ্যে ৩টি নতুন ক্রেন ও ৩টি ফর্কক্লিপ বন্দরে সংযোজন করা হবে।এবং আগামী ২ মাসের মধ্যে পুরোনো ক্রেন ও ফরক্লিপগুলো পরিবর্তন করে সব নতুন ক্রেন ফরক্লিপ পন্য উঠানো-নামানোর জন্য দেয়া হবে এই মর্মে সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। আশা করছি, নির্দিষ্ট সময়ের মধ্যে এ কাজ সম্পন্ন হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্মঘট প্রত্যাহার


আরও
আরও পড়ুন