Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ভোলা লালমোহনে বেইলি ব্রিজ ভেঙ্গে ট্রাকসহ যানবাহন খালে

ভোলা-চরফ্যাশন রুটে যান চলাচল বন্ধ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০২২, ৩:৪১ পিএম

ভোলা - চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের লালমোহন ডাওরী বাজার এলাকার বেইলি ব্রিজ ভেঙ্গে ট্রাকসহ খালে পড়েছে। এসময় কোন হতাহত না হলেও ভোলা চরফ্যাশনে সকল ধরণের যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। মঙ্গলবার (১৭ মে) সকাল সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে।
জানা গেছে, ভোলা থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রাক সকাল সাড়ে ১০ টার দিকে ডাওরী বাজার ব্রিজ অতিক্রম করতে ব্রিজে ওঠে। এসময় ব্রিজটি মাঝখান দিয়ে ভেঙ্গে আরো যানবাহনসহ খালে পড়ে যায়। খবর পেয়ে লালমোহন থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে ছুটে যান। তারা ভেঙ্গে পরা ব্রিজে থাকা যানবাহন থেকে যাত্রীদের উদ্ধার করেন।
লালমোহন থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকসুদুর রহমান মুরাদ জানান, ব্রিজ ভেঙ্গে ট্রাকসক অটো রিকশা খালে পড়েছে। এতে কারো কোন ক্ষয়ক্ষতি হয়নি। তবে সকল যান চলাচল বন্ধ হয়ে গেছে।
এদিকে ব্রিজ ভেঙ্গে যাওয়ায় ভোলার সাথে দক্ষিণের লালমোহন ও চরফ্যাশন উপজেলার যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে গেছ। কবে নাগাদ এটি সংস্কারের মাধ্যমে যোগাযোগ ব্যবস্থা পুনরায় স্বাভাবিক হবে তা নিশ্চিত করে বলা না গেলেও ভোলার সড়ক জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ নাজমুল ইসলাম ইনকিলাবকে জানান খুব দ্রুত ব্রিজটি মেরামতের সার্বিক চেস্টা চলছে।
উল্লেখ্য, ভোলা-চরফ্যাশন মহাসড়ক সংস্কার কাজ করতে মূল বেইলি ব্রিজ ভেঙ্গে নতুন ব্রিজ নির্মাণ কাজ চলছে। যানবাহন ও মানুষ চলাচলের জন্য পাশ দিয়ে বাইপাশ ব্রিজটি নির্মাণ করা হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ