Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিরলে চেয়ারম্যান পদে বিজোড়া ইউনিয়নে ৩ এবং পলাশবাড়ী ইউনিয়নে ৫জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল।

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০২২, ৪:৪৮ পিএম

দিনাজপুরের বিরলে আগামী ১৫ জুন ইউপি নির্বাচনে অংশগ্রহনের জন্য বিজোড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী এবং পলাশবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
মনোনয়নপত্র দাখিলের শেষদিন মঙ্গলবার বিকাল ৫টা পর্যন্ত প্রার্থীরা তাদের নিজ নিজ মনোনয়নপত্র দাখিল করেন। প্রার্থীরা হলেন, ৭নং বিজোড়া ইউপি’র বর্তমান চেয়ারম্যান বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত আমজাদ হোসেন, স্বতন্ত্রপ্রার্থী এরশাদুজ্জামান ও সহিদুল ইসলাম। ১১নং পলাশবাড়ী ইউপি শাখা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত খাইরুল ইসলাম খোকন, স্বতন্ত্রপ্রার্থী আলতাফ হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, মোশারফ হোসেন এবং এমদাদুল হক। এছাড়া বিজোড়া ইউনিয়নে সংরক্ষিত মহিলা আসনের সদস্য পদে মনোনয়নপত্র দাখিল করেছেন ১৭ জন প্রার্থী এবং সাধারণ সদস্য পদে মনোনয়নপত্র দাখিল করেছেন ২৬ জন প্রার্থী। ১১নং পলাশবাড়ী ইউনিয়নে সংরক্ষিত মহিলা আসনের সদস্য পদে মনোনয়নপত্র দাখিল করেছেন ০৯ জন প্রার্থী এবং সাধারণ সদস্য পদে মনোনয়নপত্র দাখিল করেছেন ২৭ জন প্রার্থী।
বিষয়টি নিশ্চিত করেছেন, বিরল উপজেলা নির্বাচন অফিসার ও ৭ নং বিজোড়া এবং ১১ নং পলাশবাড়ী ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন-২০২২ এর রিটার্নিং অফিসার মোঃ আব্দুল কুদ্দুস সরকার।
প্রেরক-



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মনোনয়নপত্র দাখিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ