Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

এলজি ইলেক্ট্রনিক্সের অফিসিয়াল ওয়েবসাইটের সদস্য হলেই মিলছে আকর্ষণীয় পুরস্কার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মে, ২০২২, ৪:৫৪ পিএম

নিজস্ব অফিসিয়াল ওয়েবসাইটের নতুন সদস্যদের জন্য আকর্ষণীয় পুরস্কার ঘোষণা করেছে বিশ্বের শীর্ষস্থানীয় উৎপাদক এবং কনজ্যুমার ইলেক্ট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স প্রযুক্তি প্রতিষ্ঠান এলজি ইলেক্ট্রনিক্স। চলতি বছরের ডিসেম্বর পর্যন্ত প্রতি মাসেই একজন করে বিজয়ী ঘোষণা করবে প্রতিষ্ঠানটি। ওয়েবসাইটে ফ্রিতে রেজিস্ট্রেশন করলেই থাকছে অফিস কিংবা ঘরের জন্য এলজি পণ্য জিতে নেওয়ার সুযোগ।

এলজি ইলেক্ট্রনিক্স-এর হেড অব কর্পোরেট ব্র্যান্ডিং হাসান মাহমুদুল বলেন, “গ্রাহকরা আমাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং এলজি সবসময় সর্বোত্তম সেবা দিতে আগ্রহী। গ্রাহকদের সাথে যুক্ত থাকার জন্য অফিসিয়াল এলজি ওয়েবসাইট একটি অন্যতম মাধ্যম, যার জন্য আমাদের গ্রাহকদের আমরা ওয়েবসাইটের সদস্য হিসেবে পেতে চাই। তাদের প্রতি আমাদের শ্রদ্ধা ও ভালোবাসা নিবেদন এবং সংযুক্ত থাকার প্রচেষ্টা হিসেবে আমরা পুরস্কার প্রদানের এই উদ্যোগ গ্রহণ করেছি।”

উদ্ভাবনী প্রযুক্তি ও বিশ্বস্ত অ্যাপ্লায়েন্স সরবরাহের মাধ্যমে দেশের মানুষকে সেবা দিয়ে যাচ্ছে এলজি ইলেক্ট্রনিক্স বাংলাদেশ। দেশজুড়ে র‍্যাংগস ইলেক্ট্রনিক্স লিমিটেড, বাটারফ্লাই মার্কেটিং লিমিটেড সহ সংশ্লিষ্ট অংশীদারদের শোরুমে এলজি’র সকল পণ্য পাওয়া যাচ্ছে। এছাড়া গ্রাহকরা এলজি’র অফিসিয়াল ওয়েবসাইট থেকে অনলাইনেও কেনাকাটা করতে পারবেন।

ওয়েবসাইটে সাইন আপ করে প্রতি মাসে উপহার জিততে ভিজিট করুন- https://www.lg.com/bd/my-lg/login?page=signup



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ