Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বাগেরহাটে ভূয়া ডাক্তারের এক লাখ টাকা জরিমানা

বাগেরহাট প্রতিনিধি | প্রকাশের সময় : ১৭ মে, ২০২২, ৫:০১ পিএম


বাগেরহাটের কচুয়ায় প্রাথমিক চিকিৎসার প্রশিক্ষণ নিয়ে নিজেকে এমবিবিএস পাশ দাবী করায় এম,এম মনির নামের এক ভূয়া চিকিৎসককে একলাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দুপুরে কচুয়া উপজেলার জিরো পয়েন্ট এলাকায় ওই চিকিৎসকের চেম্বারে অভিযান চালিয়ে জেলা প্রশাসনের সহকারী কমিশনার রোহান সরকার এই দন্ডাদেশ দেন। এসময় ওই চিকিৎসকের চেম্বারটি সিলগালা করে দেয়া হয়। দন্ডপ্রাপ্ত এম,এম মনির বাগেরহাট পৌর শহরের হরিণখানা এলাকার সোহরাব হোসেনের ছেলে।
বাগেরহাট জেলা সহকারী কমিশনার রোহান সরকার বলেন, প্রাথমিক চিকিৎসার একটি প্রশিক্ষণ নিয়েই তিনি নিজেকে এমবিবিএস পাশ দাবী করে মানুষকে চিকিৎসা সেবা দিয়ে আসছিলেন। তিনি সাইনবোর্ডে যে রেজিস্ট্রেশন নাম্বারটি লিখেছেন সেটিও ভূয়া। তার অপরাধ প্রমাণ হওয়ায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে একলাখ টাকা জরিমানা ও তার চেম্বারটি বন্ধ করে সিলগালা করে দেওয়া হয়েছে। এছাড়া তিনি আর কখনও চিকিৎসা সেবা প্রদান করবেন না বলে মুচলেকা দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন