Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

প্লাস্টিক সার্জারি করাতে গিয়ে অভিনেত্রীর মৃত্যু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মে, ২০২২, ৫:০৪ পিএম

আজকাল প্রাকৃতিক সৌন্দর্যের ওপর অভিনেত্রীরা যেন ভরসা হারিয়ে ফেলছেন। নিজেকে আরো সুন্দরভাবে উপস্থাপনের জন্য আশ্রয় নিচ্ছেন সার্জারির। নিজেকে আরো আকর্ষণীয়ভাবে উপস্থাপনের জন্য প্লাস্টিক সার্জারি করিয়েছিলেন ভারতের কন্নড় ইন্ডাস্ট্রির অভিনেত্রী চেতনা রাজ। কিন্তু সার্জারির এই ধকল সহ্য করতে পারেননি তিনি। ফলে মাত্র ২১ বছর বয়সে জীবনাবসান হয় তার।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, সোমবার সকাল সাড়ে ৮টায় বেসরকারি একটি হাসপাতালে ‘ফ্যাট ফ্রি’ সার্জারির জন্য ভর্তি হন ২১ বছর বয়সি ওই অভিনেত্রী। সার্জারির বিষয়টি তার বাবা-মা জানতেন না। তার বন্ধুদের সঙ্গে হাসপাতালে গিয়েছিলেন তিনি। সকালে সার্জারির পর সন্ধ্যার মধ্যে তার অবস্থার অবনতি হতে থাকে।

চিকিৎসকরা জানিয়েছেন, ফুসফুসে পানি জমে তার মৃত্যু হয়েছে। কিন্তু চেতনার বাবা-মা বর্তমানে দাবি করছেন যে ডাক্তারের অবহেলার কারণে তাদের মেয়ের অকালমৃত্যু হয়েছে। তাদের আরও অভিযোগ, যথাযথ যন্ত্রপাতি ছাড়াই সার্জারি করা হয়েছে।

চেথানার মৃতদেহ বর্তমানে হাসপাতালে রয়েছে এবং ময়নাতদন্তের জন্য মঙ্গলবার (১৭ মে) সকালে কন্নড়ের রামাইয়া হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। হাসপাতালের কমিটির বিরুদ্ধে নিকটবর্তী থানায় একটি পুলিশ অভিযোগ দায়ের করেছে অভিনেত্রীর পরিবার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন