Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

গ্লোবাল বেস্ট এমপ্লয়ার অ্যাওয়ার্ডসে পুরস্কৃত ইডটকো বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মে, ২০২২, ৫:২৫ পিএম

সমন্বিত টেলিযোগাযোগ অবকাঠামো সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ‘ইডটকো বাংলাদেশ’ সম্প্রতি ‘গ্লোবাল বেস্ট এমপ্লয়ার অ্যাওয়ার্ডস ২০২২’ অনুষ্ঠানে ‘এক্সিলেন্স ইন ট্রেইনিং, ট্যালেন্ট ম্যানেজমেন্ট’ এন্ড ম্যানেজিং হেলথ এট ওয়ার্ক’ ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড পেয়েছে। এছাড়া, ব্যক্তিগত ক্যাটাগরিতে ইডটকো বাংলাদেশের কান্ট্রি ম্যানেজিং ডিরেক্টর রিকি স্টেইন অর্জন করেছেন ‘বেস্ট কর্পোরেট স্ট্র্যাটেজি অ্যাওয়ার্ড’ এবং প্রতিষ্ঠানটির হিউম্যান রিসোর্স ডিরেক্টর রিজওয়ান হামিদ কুরাইশি ‘এইচআর প্রফেশনাল অব দ্য ইয়ার’ অ্যাওয়ার্ড পেয়েছেন। গত ৬ মে শীর্ষ ব্যবসায়িক নেতৃবৃন্দের উপস্থিতিতে মুম্বাইয়ের ‘তাজ ল্যান্ডস এন্ড’-এ আনুষ্ঠানিকভাবে এসব অ্যাওয়ার্ড ঘোষণা করা হয়।

‘ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেস’-এর সঙ্গে যৌথভাবে ‘দ্য এমপ্লয়ার ব্র্যান্ডিং ইনস্টিটিউট’ এবারের বার্ষিক ‘গ্লোবাল বেস্ট এমপ্লয়ার অ্যাওয়ার্ডস ২০২২’ আয়োজন করেছে। এশিয়াতে মানবসম্পদ কার্যক্রমে অসাধারণ অবদান রাখার স্বীকৃতি স্বরূপ ১৩টি ক্যাটাগরিতে বিভিন্ন প্রতিষ্ঠান, ‘এইচআর টিম’, ও ব্যক্তিবিশেষকে এই অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে।

এ প্রসঙ্গে ইডটকো বাংলাদেশের কান্ট্রি ম্যানেজিং ডিরেক্টর রিকি স্টেইন বলেন, “স্টেকহোল্ডারদের সর্বোচ্চ সেবা প্রদানের লক্ষ্যে আমাদের বিদ্যমান প্রতিশ্রুতির সাক্ষ্য বহন করছে এই অ্যাওয়ার্ডগুলো; যা গ্রহণ করতে পেরে আমরা অত্যন্ত সম্মানিতবোধ করছি। এই স্বীকৃতি ইডটকোর ‘বায়োনিক অর্গানাইজেশন স্ট্র্যাটেজি’র প্রতিফলন, যেটি কর্মীবান্ধব কাজের সংস্কৃতিকে উৎসাহিত করে এবং ফলশ্রুতিতে প্রতিষ্ঠানের উৎকর্ষতা অর্জনের জন্য অভিনব ও টেকসই ব্যবস্থাসমূহের কার্যকর প্রয়োগ এবং সফল ব্যবহার নিশ্চিত করা সম্ভব হয়। এই অর্জন কর্মীদের কল্যাণে আরো কাক্সিক্ষত প্রাতিষ্ঠানিক রীতিনীতির চর্চায় আমাদের অনুপ্রাণিত করার পাশাপাশি ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলায় ‘নেক্সট-জেনারেশন কানেক্টিভিটি’র উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।”

শীর্ষস্থানীয় টাওয়ার অবকাঠামো সেবা প্রদানকারী কোম্পানি ‘ইডটকো বাংলাদেশ’ ২০১৩ সাল থেকে দেশে কার্যক্রম চালিয়ে আসছে। প্রতিষ্ঠার পর থেকেই সবার জন্য নির্বিঘœ সংযোগ-সেবা নিশ্চিত করার পাশাপাশি দেশের ডিজিটাল লক্ষ্য পূরণে টেকসই ও শেয়ার উপযোগী অবকাঠামো তৈরিতে ইডটকো ধারাবাহিকভাবে বিনিয়োগ এবং অভিনব পণ্য-সেবা’র উদ্ভাবন ঘটিয়ে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ