Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সিলেটে জামায়াত-শিবিরের মিছিলে বাঁধার ঘটনায় পুলিশের উপর হামলা : আহত কতোয়ালী ওসি সহ ২ জন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৭ মে, ২০২২, ৫:৩২ পিএম

ধর্মব্যবসায়ী হিসেবে ১১৬ জন আলেমের তালিকা প্রকাশের প্রতিবাদে সিলেটে মিছিল করেছে জামায়াত শিবির। কিন্তু সেই মিছিলে বাধা দেয় পুলিশ। এতে পুলিশের উপর ইটপাটকেল নিক্ষেপ ও লাঠিসোটা নিয়ে হামলা চালান জামায়াত-শিবিরের নেতাকর্মীরা। এতে এসএমপি কোতোয়ালী মডেল থানার ওসিসহ আহত হয়েছেন দুইজন। আজ মঙ্গলবার (১৭ মে) বেলা ২টার দিকে নগরীর জেলরোড পয়েন্টে ঘটে এ ঘটনা।  এদিকে এ ঘটনায় জামায়াত-শিবিরের দুইজনকে আটক করেছে পুলিশ।  বিষয়টি নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ জানান, মিছিল থেকে জামায়াত-শিবির নেতাকর্মীরা পুলিশের উপর হামলা চালায়।
হামলায় কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ ও বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ আহত হন। পরে পুলিশ ধাওয়া করে জামায়াত-শিবিরের দুই নেতাকর্মীকে আটক করে। পুলিশের উপর আক্রমনের ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ