Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

কেরানীগঞ্জে স্ত্রীকে গলাকেটে হত্যা করলো পাষন্ড স্বামী: ঘাতক স্বামী পলাতক

কেরানীগঞ্জ(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০২২, ৫:৫২ পিএম

ঢাকার কেরানীগঞ্জে এবার স্ত্রীকে ম্যাচে ডেকে নিয়ে গলাকেটে নৃংশভাবে হত্যা করেছে এক পাষন্বড স্বামী। এই ঘটনায় ঘাতক স্বামী মোঃ নুরুল ইসলাম(৪০) পলাতক রয়েছে। নিহত স্ত্রীর নাম রেশমা বেগম(৩০)। সে এক সন্তানের জননীূ। এই ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার দুপুরে মডেল থানার বরিশুর এলাকায়। পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করে। নিহত রেশমা বেগমের গ্রামের বাড়ি বরিশাল জেলার মুলাদি থানায় এলাকায়।
কেরানীগঞ্জ মডেল থানার এসআই মোঃ শফিকুল ইসলাম জানান, তিন মাস আগে নিহত স্ত্রী রেশমা বেগমের সাথে তার স্বামী নুরুল ইসলামের তালাক হয়ে যায়। ঈদের পরে রেশমা বেগম দেশের বাড়ি থেকে এসে বরিশুর ঈদগাহের পাশে তার মা আয়শা বেগমের ভাড়াটিয়ে বাড়িতে উঠে। এসময় স্বামী নুরুল ইসলাম তার শাশুরী আয়শা ও স্ত্রী রেশমা বেগমের সাথে পুনরায় সম্পর্ক স্থাপন করে এবং তার শাশুরীর বাড়িতে কয়েকদিন থাকে। আজ মঙ্গলবার ঘাতক নুরুল ইসলাম সকাল ১‘১টায় তার স্ত্রী রেশমা বেগমকে কৌশলে বরিশুর এলাকায় তার ম্যাচে ডেকে নিয়ে যায়। এসময় পুর্ব পরিকল্পিতভাবে নুরল ইসলাম তার স্ত্রী রেশমা বেগমকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে তারা ঘটনাস্থল থেকে নিহতের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসাপাতলের মর্গে প্রেরন করে। নিহত রেশমা বেগমের ১০ বছরের এক ছেলে রয়েছে। ঘাতক স্বামী নুরুল ইসলামের বাড়িও একই এলাকায়। সে পেশায় একজন অটো রিকশা চালক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বামী পলাতক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ