Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সন্তানের বাবা হতে নিজের ৯ স্ত্রীকে শর্ত ব্রাজিলীয় মডেলের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মে, ২০২২, ৫:৫৪ পিএম

যে আগে রাজি হবে তাকেই প্রথম সন্তানসুখ দেয়া হবে। নিজের ৯ স্ত্রীকে এমন শর্তের কথা জানালেন ব্রাজিলের মডেল আর্থার ও উরসো। আর্থার সম্প্রতি ঘোষণা করেছিলেন, যৌনসুখ পেতে তিনি আরও দুই মহিলাকে বিয়ে করতে চান। এর পর তাকে ছেড়ে চলে যান তার এক স্ত্রী।

এর পরই পরিবারকে বড় করার জন্য বাবা হওয়ার সিদ্ধান্ত নেন তিনি। কিন্তু ন’জন সঙ্গিনীর মধ্যে কাকে বেছে নেবেন সন্তানের মা হওয়ার জন্য? দায়িত্ব দিয়েছেন সঙ্গিনীদের উপরেই। সাফ জানিয়ে দিয়েছেন, যিনি আগে তার কাছে আসবেন তাকেই সন্তানের মা হিসেবে বেছে নেবেন।

আর্থার জানিয়েছেন, তিনি সব স্ত্রীকেই সমান ভাবে ভালবাসেন। কাউকে কম বা কাউকে বেশি ভালবাসেন না। তাই যে কোনও স্ত্রীর সন্তানেরই বাবা হতে প্রস্তুত তিনি। কারণ যে সন্তাই জন্ম নেবে, সে সবার কাছ থেকেই সমান ভালবাসা পাবে বলেও তিনি মন্তব্য করেন।

আর্থারের রঙিন জীবন যাপনের কারণে তাকে ইনস্টাগ্রামে ১ লক্ষেরও বেশি মানুষ ফলো করেন। আর্থার, তার প্রথম স্ত্রী লুয়ানা কাজাকির উপস্থতিতেই সাও পাওলোর একটি ক্যাথলিক গির্জায় বাকি মহিলাদের বিয়ে করেন। তবে ব্রাজিলে বহু বিবাহ অবৈধ হওয়ায় এই বিয়েগুলি আইনসম্মত নয়। সূত্র: দ্য মিরর।



 

Show all comments
  • মোহাম্মদ ফরিদুল ইসলাম ২০ মে, ২০২২, ১২:২৮ পিএম says : 0
    আমি বলতে চাই আর্থার কি একসাথে এত মহিলাকে সুখ দিতে পারবে?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্রাজিলীয় মডেল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ