Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

উইন্ডিজ সফরেই জাতীয় দলে ফিরছেন বিজয়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মে, ২০২২, ৬:১২ পিএম

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে ব্যাট হাতে অসাধারণ পারফরম্যান্স করেছেন এনামুল হক বিজয়। ব্যাটিংয়ে বিশ্বরেকর্ড গড়েন এই উইকেট কিপার ব্যাটার। বিশ্বের ঘরোয়া লিগ ইতিহাসে প্রথম ব্যাটসম্যান হিসেবে লিস্ট ‘এ’ ফরম্যাটের এক মৌসুমে গড়েছেন এক হাজার রানের কীর্তি।

তার পুরস্কার পাচ্ছেন বিজয়। বাংলাদেশ দলের আসন্ন উইন্ডিজ সফরে রঙিন পোশাকের দুই ফরম্যাটে তাকে সুযোগ দিচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মঙ্গলবার চট্টগ্রামে সংবাদমাধ্যমকে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘বিজয় ওয়েস্ট ইন্ডিজ সিরিজে আছে। টি-টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজে থাকবে আশা করি। এটা নির্বাচকদের ব্যাপার। তারপরও আমার মনে হয় তারা কনসিডার করছে, তবে নিশ্চিতভাবে বিজয় টি-টোয়েন্টি আর ওয়ানডে দলে থাকছে।’

উইন্ডিজ সফরে পূর্ণাঙ্গ সিরিজ খেলবে টাইগাররা। চলতি মাসের শেষেই উড়াল দেয়ার কথা রয়েছেন টাইগারদের। ১৬ জুন শুরু হবে প্রথম টেস্ট। সেন্ট লুসিয়ায় দ্বিতীয় টেস্ট শুরু ২৪ জুন। টেস্টের পর টি-টোয়েন্টি সিরিজ। ২ ও ৩ জুলাই প্রথম দুই টি-টোয়েন্টি হবে ডোমিনিকায়। ৭ জুলাই গানায়ায় অনুষ্ঠিত হবে শেষ টি-টোয়েন্টি। এরপর তিনটি ওয়ানডে ম্যাচ হবে গায়ানাতেই। ওয়ানডে সিরিজের ম্যাচগুলো হবে ১০, ১৩ ও ১৬ জুলাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় দল

২৬ ফেব্রুয়ারি, ২০১৯
১৯ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন