Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

মির্জা আব্বাস ও ছাত্রদল নেতাকে দেখতে হাসপাতালে মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মে, ২০২২, ৬:১৯ পিএম

হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও নাটোরে আহত ছাত্রদল নেতৃবৃন্দকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার (১৭ মে) তিনি শ্যামলী স্পেশালাইজ হাসপাতালে অসুস্থ বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস-এর চিকিৎসকের কাছে থেকে শারীরিক অবস্থা বিষয়ে খোঁজ নিয়েছেন। সেসময় উপস্থিত ছিলেন বিএনপি স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার রফিকুল ইসলাম

গত ১৪ মে বিএনপি'র বিক্ষোভ সমাবেশের সময়ে আওয়ামী লীগের লাঠিয়াল বাহিনী হামলায় কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে নাটোর জেলা ছাত্র নেতা এস এম মোস্তফা আনাম ও শরিফুল ইসলাম সুমন-কে শ্যামলী পুঙ্গ হাসপাতালে দেখতে গিয়েছিলেন মহাসচিবের সাথে ছিলেন নাটোর জেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক রুহুল কদ্দুস তালুকদার দুলু।

এছাড়া গতকাল ১৬ মে সোমবার বসুন্ধরা আবাসিক এলাকায় এভার কেয়ার হাসপাতালে সন্ধ্যায় অসুস্থ বিএনপি স্থায়ী কমিটির সদস্য ডক্টর আব্দুল মঈন খান-এর শারীরিক অবস্থা খোঁজ নিতে গিয়েছিলেন তিনি চিকিৎসক ও মিসেস ডক্টর আব্দুল মঈন খান এডভোকেট রোকসানা খন্দকার-এর সাথে কথা বলেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ