Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে ময়মনসিংহে যুবলীগের আনন্দ র‌্যালী

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৭ মে, ২০২২, ৬:৪০ পিএম | আপডেট : ৬:৪৪ পিএম, ১৭ মে, ২০২২

ময়মনসিংহে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪১ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে বনার্ঢ্য র‌্যালী করেছে জেলা যুবলীগ। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ র‌্যালী করেন তারা।

মঙ্গলবার (১৭ মে) বিকেলে নগরীর ছায়াবাণী সিনেমা হলের সামনে থেকে র‌্যালীটি শুরু হয়ে গাঙ্গিনাপাড় ঘুরে নতুন বাজার এলাকা গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করেন তারা।

এমিছিলের নেতৃত্ব দেন জেলা যুবলীগের আহবায়ক অ্যাড. আজহারুল ইসলাম।

র‌্যালীতে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক মির্জা শুভ্র, কেন্দ্রীয় সদস্য আজিজুর রহমান খান তামিম, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আখেরুল ইমাম সোহাগ, জেলা যুবলীগ সদস্য ও সাবেক জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক এবিএম আক্তারুজ্জামান রবিন প্রমূখ।

এর আগে সদর উপজেলা পরিষদ চত্বর থেকে জেলা যুবলীগ সদস্য ও সাবেক জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক এবিএম আক্তারুজ্জামান রবিনের নেতৃত্বে একটি বিশাল মিছিল ছায়াবাণী হলের সামনে এসে শেষ হয়। এ ত বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: র‌্যালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ