Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

তারাকান্দায় জমিজমা বিরোধের জেরে হামলায় নিহত-১

,তরাকান্দা(ময়মনসিংহ)সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০২২, ৬:৫৮ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় জাহানারা(৪৫)নামক এক গৃহবধূর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।

১৭ মে মঙ্গলবার সকাল ১১.৩০ টার সময় উপজেলার রামপুর ইউনিয়নের বাহেলা গ্রামে এই ঘটনাটি ঘটে।নিহত গৃহবধূ বাহেলা গ্রামের ইদ্রিস আলীর স্ত্রী।

নিহত গৃহবধূর ছেলে মাদ্রাসা ছাত্র মমিনুল ইসলাম জানান,প্রায় ৩/৪ বছর যাবৎ জমিজমা নিয়ে তার বাবা ইদ্রিস আলীর সাথে তার জেঠা(নিহতের ভাসুর)সিদ্দিক মিয়ার বিরোধ চলে আসছে।১৬ মে তার বাবা বাঁশঝাড়ে বাঁশ কাটতে গেলে বাঁধা দেয় সিদ্দিক মিয়া গং।এই নিয়ে উভয়ের মাঝে কথা কাটাকাটি হয়।তারপর ইদ্রিস মিয়া বাড়ি থেকে চলে যান।আজ মঙ্গলবার যখন বাড়িতে আসেন তখন তার উপড় সিদ্দিক মিয়া গং হামলা করে।এ সময় ইদ্রিস আলী দৌড়ে নিজ ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন।এতেও ক্ষান্ত না হয়ে দরজা ভেঙে ঘরে ঢুকে সিদ্দিক মিয়া গং ইদ্রিস আলীর উপড় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায় এবং আহত করে।এসময় আঘাত প্রাপ্ত হন তার মা(জাহানারা)।তারপর পুলিশ এবং এলাকাবাসীর সহযোগীতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠালে সেখানে মারা যান জাহানারা।এসময় ঘর এবং ঘরের আসবাবপত্রও ভাংচুর করেছে সিদ্দিক মিয়া গং এমনটাও জানায় মমিনুল।

এই ঘটনার সত্যতা স্বীকার করে তারাকান্দা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের জানান,বাহেলা গ্রামে জমিজমার বিরোধে মারামারিতে আহত হয়ে মমেক হাসপাতালে জাহানারা নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।তার লাশটি ময়মনসিংহ মেডিকের কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছে থানা পুলিশ।মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন